ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

চমক দেখিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে এশিয়া কাপে ১ম ম্যাচের জন্য ভারতের একাদশ ঘোষণা

চমক দেখিয়ে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে এশিয়া কাপে ১ম ম্যাচের জন্য ভারতের একাদশ ঘোষণা

[ad_1]

আগামী ২৭ আগস্ট ছয় দল নিয়ে মাঠে গড়াবে এশিয়া কাপ। দামামা বাজছে এশিয়া কাপের। সংযুক্ত আরব আমিরাতে ২৭ আগস্ট শুরু হচ্ছে ক্রিকেটে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই।

২৮ আগস্ট দুবাইয়ে ভারত–পাকিস্তান ম্যাচ। এশিয়া কাপে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর এই লড়াই এরই মধ্যে উত্তাপ ছড়াতে শুরু করেছে ক্রিকেট–বিশ্বে।সবার চোখ এশিয়া কাপের ভারত–পাকিস্তান লড়াইয়ের দিকেই।

এদিকে আসন্ন অস্ট্রেলিয়াতে টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে এবারের এশিয়া কাপের স্কোয়ড ঘোষণা করেছে ভারত। আসন্ন এশিয়া কাপের জন্য ঘোষিত 1৫ সদস্যের দলে নতুন মুখ আভেশ খান, অশ্ব দীপ সিং ও রবি বিষ্নু।

এশিয়া কাপের জন্য ঘোষিত 1৫ সদস্যের দলে জায়গা পাননি ঈশান কিশান, সঞ্জু স্যামসন, শ্রেয়াস আইয়ার ও মোহাম্মদ সামিদের মত ক্রিকেটাররা। এশিয়া কাপের জন্য ভারতের ওপেনিং এ কে এল রাহুল ফিরে আসায় জায়গা হারাতে হয়েছে ঈশান কিশানকে তাছাড়াও উইকেটকিপার হয়ে খেলার জন্য দলে অলরেডি দীনেশ কার্তিক রয়েছে।

এসব কারণে দলের জায়গা ছাড়তে হয়েছে ঈশান কিশান কে। এশিয়া কাপের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে ক্যাপ্টেন হিসেবে রয়েছে রোহিত শর্মা তার সহায়ক হিসেবে রয়েছে বিরাট কোহলি।

রোহিত শর্মার সাথে ওপেনিংয়ে রাখা হয়েছে কেল রাহুলকে।মিডল অর্ডারের জন্য দলে রাখা হয়েছে সূর্য কুমার যাদব, রিশভ পন্ত, দীনেশ কার্তিকের। ফাস্ট বোলিং অলরাউন্ডার হিসেবে থাকছে হার্দিক পান্ডিয়া ও দীপক হুদা। দলের একমাত্র স্পিনিং অলরাউন্ডার হিসেবে থাকছে রবীন্দ্র জাদেজা।

দলের বোলিং ডিপার্টমেন্টে স্পিনারদের মধ্যে রাখা হয়েছে রবিচন্দ্রন অশ্বিন, যুবেন্দ্র চাহাল ও রবি বিষ্ণুকে।এছাড়াও জাসপ্রিত ভোমরা ইনজুরির কারণে দলে না

থাকায় পেস বোলিংয়ের মুল দায়িত্ব থাকছে ভুবনেশ্বর কুমারের কাঁধে। সাথে থাকছে অশ্ব দিপ সিং ও আভেশ খান। এশিয়া কাপে ভারতের প্রথম ম্যাচ ২৮ আগস্ট পাকিস্তানের সাথে।

রোহিতের বেস্ট ইলেভেনঃ রোহিত শর্মা (অধিনায়ক), কে এল রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পাণ্ড্য, রবীন্দ্র জাডেজা, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিংহ

[ad_2]

Leave a Reply