ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপে ভারত -পাকিস্তান ম্যাচ নিয়ে চরম ভবিষ্যৎবাণী করলেন কিংবদন্তি ক্রিকেটার

এশিয়া কাপে ভারত -পাকিস্তান ম্যাচ নিয়ে চরম ভবিষ্যৎবাণী করলেন কিংবদন্তি ক্রিকেটার

[ad_1]

আর কয়েকদিন পরেই শুরু হয়ে যাবে এশিয়া কাপ। তার আগে প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং বিশ্বাস করেন যে অন্যান্য দলের তুলনায় ভারতের অনেক শক্তিশালী লাইনআপ এবং এই টুর্নামেন্ট জেতার ব্যাপারে হট ফেভারিট।

তিনি আরও বলেছেন যে, রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া তাদের টুর্নামেন্টের প্রথম ম্যাচে প্রবল প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে পরাস্ত করতে চাইবে। ভারত ও পাকিস্তানের মধ্যে লড়াই ক্রিকেটের অন্যতম বৃহত্তম প্রতিদ্বন্দ্বিতা এবং সকলেই ২৮ শে আগস্ট দুবাইয়ের দিকে নজর রাখবে যখন এই দুই দল মুখোমুখি হবে।

ম্যাচে নামার আগে পন্টিং প্রতিদ্বন্দ্বীদের মধ্যে কঠোর লড়াইয়ের প্রত্যাশা করেন। তিনি বিশ্বাস করেন যে ভারতের জয়ের বেশি সম্ভাবনা রয়েছে এই ম্যাচে।

পন্টিং বলেন, ‘আমি পাকিস্তানের বিপক্ষে (২৮ আগস্ট ম্যাচ) জিততে ভারতের দিকেই থাকবো। এটি পাকিস্তানকে মোটেও ছোট করার নয়। তবে এটা মানতেই হবে যে পাকিস্তানের চেয়ে ভালো দল ভারত। তাদের ভালো ভালো খেলোয়াড় রয়েছে।

অস্ট্রেলিয়ান কিংবদন্তি আরও বলেছিলেন যে ভারত কেবল একটি এশিয়া কাপই নয়, যে কোনও টুর্নামেন্টে পরাজিত করা একটি কঠিন দল।

পন্টিং বলেছিলেন, ‘কেবল এশিয়া কাপই নয়, যে কোনও টুর্নামেন্টে, ভারতকে হারানো সবসময় কঠিন। তবে আমি মনে করি যতবার আমরা টি-টোয়েন্টি বিশ্বকাপ সম্পর্কে কথা বলি, আমি মনে করি ভারত সবসময় এগিয়ে রয়েছে।

পন্টিং আইপিএলে কোচিংয়ের সময় ভারতীয় টি-টোয়েন্টি তারকাদের দেখেছেন এবং তারা টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে কীভাবে প্রস্তুতি নিচ্ছেন তা পর্যবেক্ষণ করেছেন।

রাহুল দ্রাবিড় এবং নির্বাচন প্যানেল দ্বারা খেলোয়াড়দের বারবার পরিবর্তন সত্ত্বেও। ভারত এই ক্যালেন্ডার বছরে তাদের ২১ টি ম্যাচের মধ্যে ১৭টি জিতেছে।

পরিবর্তনগুলি সত্ত্বেও, অনুপস্থিত পেস বোলার হলেন মোহাম্মদ শামি যিনি গত টি -টোয়েন্টি বিশ্বকাপ থেকে টি -টোয়েন্টি ক্রিকেটে ভারতের হয়ে খেলেননি।

[ad_2]

Leave a Reply