ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এ যেন ঘরের শত্রু বিভীষণ! পাকিস্তানকে জয়ের আইডিয়া দিয়েছিলেন হার্দিক, রহস্য ফাঁস করলেন পাক ব্যাটসম্যান রিজওয়ান

এ যেন ঘরের শত্রু বিভীষণ! পাকিস্তানকে জয়ের আইডিয়া দিয়েছিলেন হার্দিক, রহস্য ফাঁস করলেন পাক ব্যাটসম্যান রিজওয়ান

[ad_1]

তন্ময় চাংড়ি: রবিবার এশিয়া কাপ-২০২২-এর রোমাঞ্চকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী টিম ইন্ডিয়াকে পাঁচ উইকেটে হারিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। এর মাধ্যমে আগের পরাজয়ের প্রতিশোধও নিল পাকিস্তান।

এই ম্যাচে ভারত ভালো ব্যাটিং করলেও পাকিস্তানের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান আবারও তাদের মাথাব্যথা হয়ে ওঠে এবং তার দলকে জিততে সাহায্য করে। ম্যাচের পরে রিজওয়ান বলেছিলেন যে তিনি তার নিজের খেলোয়াড় হার্দিক পান্ডিয়ার কাছ থেকে ভারতকে হারাতে শিখেছিলেন।

এই এশিয়া কাপে, টিম ইন্ডিয়া বিজয়ের সাথে তাদের অভিষেক করেছিল এবং ২৮ আগস্ট খেলা ম্যাচে পাকিস্তান দলকে পাঁচ উইকেটে পরাজিত করেছিল। রবিবার খেলায় প্রথমে ব্যাট করে ভারত ১৮১ রান করে।

এক বল আগে এই লক্ষ্যমাত্রা অর্জন করে পাকিস্তান। শেষ ম্যাচে, হার্দিক চাপের পরিস্থিতিতে শান্ত থেকে দলকে জয়ের পথে নিয়ে গিয়েছিলেন। মোহাম্মদ রিজওয়ানও তেমন কিছু করেছেন।

পান্ডিয়ার ইনিংস থেকে শিক্ষা

ম্যাচের পর স্টার স্পোর্টসের সঙ্গে আলাপকালে রিজওয়ান বলেন, ‘এই ম্যাচটি পুরো বিশ্ব দেখছে। এই ম্যাচের দাম ফাইনালের সমান। প্রত্যেক খেলোয়াড়ই তার শতভাগ দিতে চায়। পরিকল্পনা ছিল যথারীতি নতুন বলে রান করার এবং আমি- বাবর আজম দীর্ঘ ব্যাট করেছি। শেষ পর্যন্ত খেলার চেষ্টা করেছি।

আমরা আমাদের শক্তি জানি। আমাদের ব্যাটিংয়ে গভীরতা আছে। আমরা আতঙ্কিত হইনি। গত ম্যাচে যেমন পান্ডিয়া করেছিলেন। আমরা তার কাছ থেকে শিখেছি এবং তার কাছ থেকে ধারণা নিয়েছি।”

হার্দিক পান্ডিয়া অসাধারণ করেছেন

গত ম্যাচে ভারতকে দুর্দান্ত জয় এনে দিয়েছিলেন পান্ডিয়া। ভারত তাদের টপ অর্ডার হারিয়েছিল এবং তার পরে রবীন্দ্র জাদেজার সাথে হার্দিকের দুর্দান্ত জুটি ছিল। শেষ ওভারে ভারতের জয়ের জন্য প্রয়োজন আট রান।

শেষ ওভারের প্রথম বলেই আউট হন জাদেজা। এরপর চতুর্থ বলে ছক্কা মেরে ভারতকে রোমাঞ্চকর জয় এনে দেন হার্দিক। হার্দিক সেই ম্যাচে অপরাজিত ৩৩ রান করেছিলেন এবং বল নিয়েও বিস্ময় প্রকাশ করেছিলেন।

পাকিস্তানের তিন ব্যাটসম্যানকে আউট করতে সক্ষম হন তিনি। তবে রবিবার খেলা ম্যাচে হাঁটতে পারেননি হার্দিক। তার ব্যাটও নড়েনি বা বল নিয়ে চমক দেখাতে পারেনি। এই ম্যাচে খাতাও খুলতে পারেননি হার্দিক পান্ডিয়া। যতদূর বোলিং সম্পর্কিত, তিনি তার চার ওভারে 44 রান দিয়ে একটি উইকেট নেন।

[ad_2]

Leave a Reply