ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওডিআইতে প্রথম সেঞ্চুরি হাঁকিয়েই মুখ খুললেন ঋষভ পন্থ, বললেন এত বড় কথা

ওডিআইতে প্রথম সেঞ্চুরি হাঁকিয়েই মুখ খুললেন ঋষভ পন্থ, বললেন এত বড় কথা

[ad_1]

ইংল্যান্ড এবং ভারতের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড মাঠে খেলা হয়েছিল, যেখানে ভারত ম্যাচটি 5 উইকেটে জিতেছিল, সিরিজ 2-1 ব্যবধানে জিতেছিল। ঋষভ পন্ত ভারতকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, যার পরে তিনি ম্যাচের সেরা নির্বাচিত হন।

ম্যাচের সেরা হওয়ার পর ঋষভ পান্ত বলেছিলেন যে এই প্রথম সেঞ্চুরিটি তিনি সারাজীবন মনে রাখবেন। ব্যাট করার সময় তিনি শুধু একটি বলেই মনোনিবেশ করছিলেন। তিনি এই পিচকে ব্যাটিং বান্ধব বলে বর্ণনা করেছেন।

ঋষভ পান্ত বলেছেন,

“আশা করি আমার জীবনের প্রথম ওয়ানডে সেঞ্চুরিটা মনে রাখব। আমি যখন ব্যাট করতে আসি, তখন আমি একবারে মাত্র একটি বলের দিকে মনোনিবেশ করতাম। যখন আপনার দল চাপের মধ্যে থাকে এবং আপনি এমন ব্যাটিং করেন.. আমি এমন কিছু করতে চাই। আমি সবসময় ইংল্যান্ডে খেলা পছন্দ করি এবং পরিবেশ ও পরিস্থিতিও উপভোগ করি। আপনি যত বেশি খেলবেন তত বেশি অভিজ্ঞতা পাবেন।”

তিনি যোগ করেন,

“এটি ব্যাট করার জন্য একটি ভাল উইকেট ছিল এবং বোলাররাও ইংল্যান্ডের ব্যাটসম্যানদের থামাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। সে শুধু আজই ভালো করেছে তাই নয়, পুরো সিরিজে ভালো খেলেছে।

ইংল্যান্ড এবং ভারতের মধ্যে খেলা শেষ ওডিআই ম্যাচে (ENG বনাম IND), ঋষভ পন্ত টিম ইন্ডিয়ার পক্ষে শক্তিশালী সেঞ্চুরি করেছিলেন। ১০৬ বলে সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। পন্ত এই ম্যাচে 113 বল মোকাবেলা করেন এবং 16 চার এবং 2 ছক্কার সাহায্যে 125 রানে অপরাজিত থাকেন, যার পরে তিনি ম্যাচের সেরা নির্বাচিত হন।

[ad_2]

Leave a Reply