ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ওয়েস্ট ইন্ডিজ সফরে ১৬জন ক্রিকেটারের ফ্লাইটে ৩.৫ কোটি টাকা খরচ করল বিসিসিআই! উত্তপ্ত ক্রিয়াঙ্গন

ওয়েস্ট ইন্ডিজ সফরে ১৬জন ক্রিকেটারের ফ্লাইটে ৩.৫ কোটি টাকা খরচ করল বিসিসিআই! উত্তপ্ত ক্রিয়াঙ্গন

[ad_1]

টিম ইন্ডিয়া তিন ম্যাচের ওডিআই সিরিজে ওয়েস্ট ইন্ডিজের সাথে পাঁচটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলেছে। ওডিআই ম্যাচের সময় দর্শকরা তাদের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা সহ অন্যান্য প্রথম পছন্দের খেলোয়াড়দের ছাড়া থাকবেন এবং শিখর ধাওয়ান সহ-অধিনায়ক হিসাবে রবীন্দ্র জাদেজার সাথে ভারতীয় দলের নেতৃত্ব দেবেন।

ভারত এই সফরের আগে ইংল্যান্ডে ছিল 3টি টি-টোয়েন্টি এবং অনেকগুলি ওয়ানডে খেলার জন্য এবং যুক্তরাজ্য থেকে সরাসরি ক্যারিবিয়ান দেশে যেতে হয়েছিল। ইতিমধ্যে,

এটা বোঝা গেছে যে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) ওয়েস্ট ইন্ডিজে 16 জন খেলোয়াড়ের দল পাঠানোর জন্য 3.5 কোটি টাকা খরচ করেছে যেখানে তারা সাদা বলের ম্যাচে একে অপরের মুখোমুখি হবে। বোর্ডকে তার খেলোয়াড়দের ইংল্যান্ড থেকে ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার জন্য একটি চার্টার্ড ফ্লাইট বুক করতে হয়েছিল।

ভারত ম্যানচেস্টার থেকে পোর্ট অফ স্পেন ভ্রমণ করে
বিসিসিআইয়ের একজন আধিকারিক জানিয়েছেন যে চার্টার্ড ফ্লাইট বুক করার কারণ ছিল খেলোয়াড়দের স্ত্রী এবং সহায়ক স্টাফ সহ ভারতীয় দলে সদস্য সংখ্যা। “বিসিসিআই চার্টার্ড ফ্লাইটে 3.5 কোটি টাকা খরচ করেছে যা মঙ্গলবার বিকেলে টিম ইন্ডিয়াকে ম্যানচেস্টার থেকে পোর্ট অফ স্পেনে (ত্রিনিদাদ ও টোবাগোর রাজধানী) IST রাত 11.30 টায় নিয়ে গিয়েছিল।

“দলের জন্য একটি চার্টার্ড ফ্লাইট বুক করার কারণ কোভিড -19 ছিল না। একটি বাণিজ্যিক ফ্লাইটে এতগুলি টিকিট বুক করা কঠিন – ভারতীয় দলে প্রধান কোচ রাহুল দ্রাবিড় সহ 16 জন খেলোয়াড় এবং সমর্থন স্টাফের সদস্যরা অন্তর্ভুক্ত। খেলোয়াড়দের স্ত্রীরাও আছেন যারা ক্যারিবিয়ান ভ্রমণ করেছেন,”

“সাধারণত, একটি বাণিজ্যিক ফ্লাইটে, এই খরচ প্রায় 2 কোটি টাকা হত। ম্যানচেস্টার থেকে পোর্ট অফ স্পেনের বিজনেস ক্লাস টিকিটের দাম হবে প্রায় 2 লক্ষ টাকা। একটি চার্টার্ড ফ্লাইট আরও ব্যয়বহুল, তবে এটি নেওয়া একটি যৌক্তিক বিকল্প। বেশিরভাগ শীর্ষ ফুটবল দলের এখন একটি সনদ রয়েছে,” তিনি যোগ করেছেন।

উপরে উল্লিখিত হিসাবে, ওডিআই সিরিজে টিম ইন্ডিয়া তাদের স্থায়ী অধিনায়ক রোহিত শর্মার পরিষেবা ছাড়াই থাকবে। তবে টি-টোয়েন্টি সিরিজে তিনি মেন ইন ব্লু দলের নেতৃত্ব দেবেন। বিশিষ্ট ব্যাটার বিরাট কোহলিকে এই সফরে বিশ্রাম দেওয়া হয়েছে এবং নতুনরা আন্তর্জাতিক পর্যায়ে তাদের দক্ষতা দেখানোর সুযোগ পাচ্ছে।

[ad_2]

Leave a Reply