ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ও তো পা ভেঙ্গে দিবে ! বিশ্বকাপের আগেই বুমরাহার বিধ্বংসী রুপ দেখে ভয়ে কাপঁছে পাকিস্তান

ও তো পা ভেঙ্গে দিবে ! বিশ্বকাপের আগেই বুমরাহার বিধ্বংসী রুপ দেখে ভয়ে কাপঁছে পাকিস্তান

[ad_1]

প্রায় দুমাস পর জাতীয় দলে কামব্যাক করলেন জসপ্রীত বুমরাহ। চোট সারিয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-২০ তে ফিরেই চমক। সবাই যখন ভাবছিলেন ২ মাস পর দলে ফিরে তিনি ম্যাচ ফিট থাকবেন কি না সেখানে তিনি দেখালেন চমক।

তাঁর কামব্যাক ম্যাচে তিনি অ্যারন ফিঞ্চের উইকেট নেওয়ার পাশাপাশি বলের গতি দেখালেন। চোটকে যে তিনি ইয়র্কার মেরে আউট করেছেন তার প্রমাণ মিলল।

জুলাই মাসের পর ম্যাচে ফিরে প্রমাণ করে দিলেন কেন তিনি এখনও বিশ্বসেরা। তাঁর ইয়র্কার দেখে রীতিমত ভয় ধরল পাকিস্তান শিবিরে। যার প্রমাণ মিলল প্রাক্তন পাকিস্তানি স্পিনার দানিশ কানেরিয়ার মন্তব্যে।

৮ ওভারের ম্যাচে ২ ওভার বল করেন বুমরাহ। দেন ২৩ রান। অ্যারন ফিঞ্চের উইকেট নেন তিনি। পিন পয়েন্ট ইয়র্কার দিয়ে তিনি ক্লিন বোল্ড করেন ফিঞ্চকে।

তাঁর এই ইয়র্কার দেখে আউট হওয়ার পর ফিঞ্চ প্রশংসা করেন। এরপর তিনি স্টিভ স্মিথকেও এই একই ইয়র্কার দেন। যদিও স্মিথ তাঁর উইকেট বাঁচাতে সমর্থ হন।

তবে তিনি ভারসাম্য না রাখতে পেরে পড়ে যান। তাঁর এই বোলিং দেখে নিজের ইউটিউব চ্য়ানেলে একটি ভিডিয়োতে দানিশ কানেরিয়া বলেন, “জসপ্রীত বুমরাহ ট্র্যাকে ফিরে এসেছে।

বিপক্ষ দলকে এবার বাড়তি সতর্কতা নিতেই হবে ওকে দেখে। ও ওয়াইড দিয়ে শুরু করেছে, ১৪০ কিলোমিটারের বেশি জোরে বল করে। তারপর ও অ্যারন ফিঞ্চকে দুর্দান্ত ইয়র্কার দিলে আউট করল।

চোটের পর কমব্য়াক করা সহজ নয়। ও চাপের মুখে দুর্দান্ত বোলিং করেছে। ও যেভাবে বল করছে তাতে মনে হয় বিশ্বকাপে ইয়র্কার দিয়ে বিপক্ষের পা ভেঙে দেবে।”

ক্রিকেটের তিনটে ফর্ম্যাট মিলিয়েই তিনি জাতীয় দলের সবথেকে বেশি উইকেট শিকারি। তাঁকে টি-২০ বিশ্বকাপের ১৫ সদস্যের দলে সুযোগ দেওয়া হয়েছে। এটা হবে তাঁর তৃতীয় টি-২০ বিশ্বকাপ। ২০১৬ ও ২০২১ সালের বিশ্বকাপের দলে তিনি ছিলেন।

এশিয়া কাপে বুমরাহ অভাব দেখা গেছে। ভারতীয় দল বোলিংয়ে ব্যর্থ হয়েছে। চোট সারিয়ে ফিরে নিজের সেরা খেলাটা খেললেন তিনি।

তাঁর এই খেলা দেখে ভবিষ্যতের ম্যাচগুলোতে তিনি কতটা ভয়ঙ্কর হতে চলেছেন তা আশা করতে পারছেন সমর্থকরা। পাশাপাশি এশিয়া কাপের ব্যর্থতার পর বিশ্বকাপে বুমরাহ হাত ধরে ভারত কামব্যাক করতে পারে বলে আশা করছেন সমর্থকরা।

[ad_2]

Leave a Reply