ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কপাল পুড়ছে রাহুলের, হংকংয়ের বিপক্ষে রোহিত শর্মার নতুন ওপেনিং পার্টনার হচ্ছেন এই খেলোয়াড়

[ad_1]

এশিয়া কাপে বেশ কিছু রোমাঞ্চকর ম্যাচ দেখতে পাচ্ছেন দর্শকরা। আফগানিস্তানের মতো উঠতি দল শ্রীলঙ্কা ও বাংলাদেশকে হারিয়ে সুপার-ফোরে খেলার যোগ্যতা অর্জন করেছে।

একই সঙ্গে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়েছে ভারত। আজ (৩১ আগস্ট) হংকংয়ের মুখোমুখি হবে ভারতীয় দল। পাকিস্তানের বিপক্ষে ভালো পারফর্ম করতে পারেননি কেএল রাহুল। এমন পরিস্থিতিতে হংকংয়ের বিরুদ্ধে কেএল রাহুলের বদলে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে নামতে পারেন অন্য কোনও তারকা খেলোয়াড়।

পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট হাতে ফ্লপ হয়েছিলেন কেএল রাহুল। প্রথম ওভারেই পাকিস্তানি পেসার নাসিম শাহের বলে ক্লিন বোল্ড হন তিনি। আইপিএল ২০২২ এর পর, রাহুল প্রথমবারের মতো টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলছিলেন তাও পাকিস্তানের বিরুদ্ধে।

রাহুল রান করার পাশাপাশি ক্রিজে বেশিক্ষণ সময় কাটাতে চাইছেন। তার ব্যাট থেকে রান আসছে না। এমন পরিস্থিতিতে হংকংয়ের বিরুদ্ধে ম্যাচে তাঁকে বিশ্রাম দিতে পারেন অধিনায়ক রোহিত শর্মা। তার জায়গায় সুযোগ পেতে পারেন তারকা ঋষভ পন্থ।

দুর্দান্ত ফর্মে রয়েছেন ঋষভ পন্থ। কিন্তু পাকিস্তানের বিপক্ষে অধিনায়ক রোহিত শর্মা তার জায়গায় দীনেশ কার্তিককে দলে জায়গা করে দেন। হংকং খুব একটা আহামরি প্রতিপক্ষ নয়।

তাদের বিরুদ্ধে রোহিত শর্মা বেঞ্চের শক্তি চেষ্টা করতে চান। পন্থ এক হাতে ছক্কা মারার জন্য বিখ্যাত এবং এর আগেও তিনি অধিনায়ক রোহিতের সাথে ওপেন করতে নেমেছেন।

তার অভিজ্ঞতা আছে, যা টিম ইন্ডিয়ার জন্য কাজে আসতে পারে। ঋষভ পন্থ ভারতীয় দলের হয়ে অনেক ম্যাচ জিইয়েছেন। যখন তিনি ছন্দে থাকেন, তখন যে কোন বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করে দিতে পারেন। ২০১৭ সালে ভারতের হয়ে ঋষভ পন্থের অভিষেক হয়। ৫৪ টি-টোয়েন্টি ম্যাচে তিনি ৮৮২ রান করেছেন। ওপেনিংয়ের পাশাপাশি মিডল অর্ডারেও খেলেছেন পন্থ।

[ad_2]

Leave a Reply