ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কমনওয়েলথ গেমস দেখার সময় বিরাট বড় কথা বললেন কোহলি, করলেন ভারতীয়দের মন জয়

কমনওয়েলথ গেমস দেখার সময় বিরাট বড় কথা বললেন কোহলি, করলেন ভারতীয়দের মন জয়

[ad_1]

ইংল্যান্ডে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমস ২০২২-এ ভারতীয় খেলোয়াড়রা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছে। শ্যুটিং এই বছরের কমনওয়েলথ গেমসে অন্তর্ভুক্ত না হওয়া সত্ত্বেও, ভারতীয় খেলোয়াড়রা ২২ টি স্বর্ণপদক জিতে চতুর্থ স্থানে রয়েছে।

ভারতীয় খেলোয়াড়দের এই পারফরম্যান্সে সমস্ত ভারতীয় খুব খুশি দেখাচ্ছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিও সমস্ত পদক জিতে নেওয়া সমস্ত খেলোয়াড়দের প্রশংসা করেছেন। বিরাট কোহলি তার টুইটার অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেছেন এবং সেই পোস্টে তিনি লিখেছেন

আপনি আমাদের দেশে অনেক সুনাম এনে দিয়েছেন। আমাদের সকল বিজয়ী এবং কমনওয়েলথ গেমস ২০২২ এর সকল অংশগ্রহণকারীদের অভিনন্দন। আমরা আপনার জন্য গর্বিত. জয় হিন্দ।”

কমনওয়েলথ গেমস ২০২২ ভারত চতুর্থ স্থানে রয়েছে
আমরা আপনাকে বলি যে এবার ভারত কমনওয়েলথ গেমসে ৬১ টি পদক জিতে চতুর্থ স্থান অর্জন করেছে। প্রসঙ্গত, এবার শুটিংয়ে যুক্ত থাকার পরও অন্যান্য খেলায় ভারতীয় খেলোয়াড়দের দুর্দান্ত পারফরম্যান্স বলা যেতে পারে।

ভারত শেষ ৪টি স্বর্ণ ১টি রৌপ্য ও একটি ব্রোঞ্জ পদক পেয়েছে। ২০১০ সালে, যখন ভারতে কমনওয়েলথ গেমস খেলা হয়েছিল, তখন ভারত মোট ১০১ টি পদক জিতেছিল।

এটা গর্বের বিষয় যে ভারত এবার ৬১ টি পদক জিতেছে। যদিও ভারত গোল্ড কোস্ট গেমস থেকে তার পদক সংখ্যা ছাড়িয়ে যেতে পারেনি, তবুও গেমসের এই সংস্করণে ভারতীয় দল একটি অসামান্য পারফরম্যান্স করেছে, কারণ এই সংস্করণে শুটিং অন্তর্ভুক্ত করা হয়নি।

কমনওয়েলথ গেমস ২০২২ ভারতীয় কুস্তিগীররা উজ্জ্বল
এই খেলায়, ভারতীয় হকি দলকে রৌপ্য পদক নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল, কারণ তারা অস্ট্রেলিয়ার কাছে ৭-০ গোলে হেরেছিল। ভারতীয় শাটলার পুরো খেলা জুড়ে দুর্দান্ত ছিলেন কারণ তিনি 6টি বিভাগে ৬ টি (৩ টি স্বর্ণ, ১ টি রৌপ্য, ২ টি ব্রোঞ্জ) পদক জিতেছিলেন।

২০২২ সালের কমনওয়েলথ গেমসে ভারতীয় কুস্তিগীরদের গৌরব দেখেছিল গোটা বিশ্ব। কুস্তিতে ভারত ৬টি সোনা সহ মোট ১২টি পদক জিতেছে।

ভিনেশ ফোগাট, বজরং পুনিয়া, দীপক পুনিয়া, রবি দাহিয়া, সাক্ষী মালিক এবং নবীন তাদের খাতায় স্বর্ণপদক নিবন্ধন করেছেন। ভারতীয় শাটলার পুরো খেলায় দুর্দান্ত ছিলেন, কারণ তিনি ৬ টি বিভাগে ৬ টি (৩ টি স্বর্ণ, ১ টি রৌপ্য, ২ টি ব্রোঞ্জ) পদক জিতেছেন৷

[ad_2]

Leave a Reply