ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কোহলির কথাকে মিথ্যা বানোয়াটি বলে উড়িয়ে দিল বিসিসিআই !

[ad_1]

পাকিস্তানের বিপক্ষে হারের পর সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে কোহলি বলেছিলেন, “আমি যখন টেস্ট অধিনায়কত্ব ছাড়ি, এক জন মাত্র প্রাক্তন ক্রিকেটার আমাকে ফোন করেছিল।

অনেকের কাছেই আমার নম্বর আছে। কিন্তু ফোন করেছিল শুধু মহেন্দ্র সিংহ ধোনি। এর থেকেই বোঝা যায় কে আমার ভাল চায়। সত্যি যদি আমার কথা কেউ ভেবে থাকে, তা হলে সে আমাকে ফোন করে কথা বলতে পারত।”

বিরাট কোহলির এমন কথাকে একপ্রকার মিথ্যা বানোয়াটি দাবি করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা। ‘ইনসাইড স্পোর্ট’ নামে একটি ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “প্রত্যেকে সেই সময় বিরাটের পাশে দাঁড়িয়েছে।

শুধু ওর সতীর্থরা নয়, বোর্ডও। ও সমর্থন পায়নি, এটা বললে মিথ্যা বলা হবে। নিজেকে পুরনো ছন্দে ফেরানোর জন্য ওর বিরতি দরকার ছিল। তার পর থেকে একটানা বিরতি পেয়েছে। টেস্ট অধিনায়কত্ব ছাড়ার পর বোর্ডের প্রত্যেকে ওকে নেটমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছে। জানি না ও কার ব্যাপারে কথা বলছে।”

কোহলি প্রসঙ্গে ভারতের প্রাক্তন ক্রিকেটার সুনীল গাওস্কর বলেন, “বিরাট ঠিক কাকে ইঙ্গিত করছে সেটা বোঝা যাচ্ছে না। যদি কারওর নাম বলত, তা হলে তাকে গিয়ে জিজ্ঞাসা করা যেত যে, সে কোহলীর সঙ্গে যোগাযোগ করেছে কি না। আমি শুনেছি ও বলেছে, টেস্ট অধিনায়কত্ব ছাড়ার পর শুধু এমএসডি ওর সঙ্গে যোগাযোগ করেছিল।”

তিনি যোগ করেছেন, “ওর সঙ্গে খেলেছে, এ রকম কোনও প্রাক্তন ক্রিকেটারের কথা যদি কোহলী ইঙ্গিতে বুঝিয়ে থাকে, তা হলে এমন অনেককেই আমরা চিনি যারা রোজ টিভিতে মুখ দেখায়। তাই সেই ক্রিকেটারের নাম নেওয়া উচিত কোহলীর। জিজ্ঞাসা করা উচিত সে কেন বার্তা পাঠাল না।”

[ad_2]

Leave a Reply