ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ক্রপ টপ ও মিনি স্কার্টে লাস্যময়ী রশ্মিকা মান্দানা, ন্যাশনাল ক্রাশের কিলার লুকে ঘায়েল পুরুষ ভক্তরা, ভাইরাল ভিডিও

ক্রপ টপ ও মিনি স্কার্টে লাস্যময়ী রশ্মিকা মান্দানা, ন্যাশনাল ক্রাশের কিলার লুকে ঘায়েল পুরুষ ভক্তরা, ভাইরাল ভিডিও - Humppy

[ad_1]

Rashmika Mandanna Airport Look: অভিনেত্রী রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna) ‘জাতীয় ক্রাশ’ হিসাবে স্বীকৃতি পেয়ে গেছেন বহুদিন। মাত্র ২৬ বছর বয়সেই অন্য নতুন নায়িকাদের থেকে অনেকটাই এগিয়ে কাজে ও মানুষের ভালোবাসার দিক থেকে। তার ফ্যাশন ও ইউনিক স্টাইলে মজেন সকলে। নায়িকা সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক এক্টিভ। আয়েদিন ক্যামেরার সামনে নিত্য নতুন ফ্যাশন ও বোল্ড লুকে দেখা যায় তাকে। যেমন সম্প্রতি তার একটি এয়ারপোর্ট লুক ভাইরাল হয়েছে।

তার পরনে দেখা গেল অফ হোয়াইট রঙের ক্রপ টপ ও কালো রঙের মিনি স্কার্ট। খোলা চুল, ন্যুড মেকআপ ও লাস্যময়ী পোজে রশ্মিকা হয়ে উঠেছেন অপরূপা। সাথেই বিখ্যাত কোরিয়ান স্টাইলে হার্ট ইমোজি সাইন দেখায় অনুরাগীদের উদ্দেশ্যে। তাকে হায়দ্রাবাদ থেকে মুম্বাইতে আসার পথে ক্যামেরায় ধরা গেছে। ‘Voompla’ পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। হাজার হাজার মানুষ মুহূর্তের মধ্যেই পছন্দ করে নিয়েছে তার এই নতুন লুক।

এই ধরণের লুকে তাকে দেখে নেটিজেনরা হতবাক। যে কোনো লুকেই যে তিনি সম্পূর্ণভাবে হিট তা আবারো একবার বুঝিয়ে দিলেন নায়িকা। উল্লেখ্য, ‘Mission Mangal’ সিনেমার মধ্যে দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন নায়িকা। যার বিপরীতে অভিনয় করবে Sidharth Malhotra। সেই সিনেমার শুটিং সম্পূর্ণ শেষ হয়ে গেছে। দর্শকরা এখন অপেক্ষা করছেন ট্রেলারের। তা ছাড়াও Amitabh Bachchan -এর সাথে ‘Good Luck’ সিনেমায় অভিনয় করবেন তিনি।

[ad_2]

Leave a Reply