ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কয়েক মিনিটের মধ্যেই ভারত – পাকিস্তান ম্যাচের টিকিট শেষ

কয়েক মিনিটের মধ্যেই ভারত – পাকিস্তান ম্যাচের টিকিট শেষ

[ad_1]

এক মাস পরেই অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। গত বছরের টি-২০ বিশ্বকাপের চেয়ে এবারের বিশ্বকাপ নিয়ে উন্মাদনা বেশি। কারণ করোনার কারণে ভারত তাদের বিশ্বকাপ নিজ দেশে নয় সংযুক্ত আরব আমিরাতে আয়োজন করেছিল।

অস্ট্রেলিয়ার এই বিশ্বকাপের বড় কিছু ম্যাচের টিকিট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে। কিছু টিকিট শেষের পথে। এর মধ্যে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট বিক্রি হয়ে গেছে। আইসিসি জানিয়েছে, ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গাউন্ডে অনুষ্ঠিত ভারত-পাকিস্তানের ম্যাচের টিকিটও শেষ।

মেলবোর্ন গ্রাউন্ডে ১ লাখ ২৪ জন দর্শক খেলা দেখতে পারেন। এর মধ্যে সাধারণ দর্শকের জন্য উন্মুক্ত টিকিট বিক্রি হয়ে গেছে। শুধু তাই নয় টিকিটের বাড়তি চাহিদা দেখে অতিরিক্ত স্টান্ডিং রুমের টিকিট ছাড়া হয়েছিল। সেটাও কয়েক মিনিটের মধ্যেই শেষ হয়ে গেছে।

আইসিসি এক বিবৃতি দিয়ে জানিয়েছে, এরই মধ্যে সব মিলিয়ে বিশ্বকাপ দেখার জন্য ৮২টি দেশের ৫ লাখ দর্শক টিকিট বুকিং দিয়েছেন।

ক্রিকেটের মেগা এই আসরের অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড, ভারত-দক্ষিণ আফ্রিকা, পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা এবং গ্রুপ পর্ব থেকে আসা দলের বিপক্ষে ভারত ও পাকিস্তানের ম্যাচের টিকিট প্রায় শেষ।

টিকিট কাটলেও অনেক সময় ভক্তরা তা ফেরত দিতে চান বা ম্যাচ না দেখার সিদ্ধান্ত নিয়ে থাকেন। ওই জটিলতা দূর করতে আইসিসি একটি ‘রিসেল প্লাটফর্ম’ চালুর কথা ভাবছে। সেখানে ভক্তরা টিকিট বিনিময় করতে পারবেন। আগামী ১৬ অক্টোবর শুরু হবে অস্ট্রেলিয়া বিশ্বকাপ। ১৩ নভেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল।

[ad_2]

Leave a Reply