ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

খাট ভাঙুন, টিভি নয়, দেখিয়ে দাও ওদের বাবা কে ! ভারত- পাকিস্তান ম্যাচ নিয়ে কন্ডম ব্রান্ডের দুষ্টুমি

খাট ভাঙুন, টিভি নয়, দেখিয়ে দাও ওদের বাবা কে ! ভারত- পাকিস্তান ম্যাচ নিয়ে কন্ডম ব্রান্ডের দুষ্টুমি

[ad_1]

ভারত পাকিস্তান ম্যাচে বরাবরই দাপট বজায় থেকেছে ভারতের। আর প্রভাব গিয়ে পড়েছে টিভিতে। অতীত ঘাঁটলে দেখা যাবে, ভারতের বিরুদ্ধে হারলে পাকিস্তানে টিভি বিক্রি বেড়ে যেত।

তার প্রধান কারণ, বড় ম্যাচে হারের ক্ষোভ টিভির উপরে উগড়ে দিতেন পাকিস্তান সমর্থকরা। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গেছে, রাস্তায় টিভি ফেলে সেটাকে পিটিয়ে ভাঙা হচ্ছে। যা নিয়ে বেশ ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছে তাঁদের।

তবে এখন সময় বদলেছে, আগের মত টিভি ভাঙেন না পাকিস্তান সমর্থকরা। তারবদলে সোশ্যাল মিডিয়ায় প্লেয়ারদের আক্রমণ করেন। তবে পুরনো অভ্যাস যাতে না হয় তারজন্য পাকিস্তান সমর্থকদের উদ্দেশ্যে দুষ্টুমি মেশানো বার্তা নিয়ে হাজির কন্ডোম ব্র্যান্ড ম্যানফোর্স।

ম্যাচের দিন সকালে ফেসবুকে একটি পোস্ট করে এই ব্র্যান্ড। পোস্ট লেখা হয়, “খাট ভাঙুন, টিভি নয়।” আর ক্যাপশনে লেখে, “চলো দল, দেখিয়ে দাও ওদের বাবা কে।”

এই প্রথম নয়, এরআগে ফুড ডেলিভারি অ্যাপ জোম্যাটো পাকিস্তান দলকে নিয়ে ট্রোল করে। পাকিস্তান দল যখন দুবাই পৌঁছয় তখন জোম্যাটো টুইট করে বলে, “পিৎজা, বার্গার অর্ডার দেব নাকি?”

২০১৯ সালে বিশ্বকাপে ভারতের কাছে পাকিস্তানে হারের পর এক সমর্থক হতাশ হয়ে বলেছিলেন, পাকিস্তানের প্লেয়াররা মাঠের আগে পিৎজা বার্গার খেয়েছিল। যার ফলে মাঠে খেলতে পারেনি। সেই ম্যাচে ফিল্ডিং করার সময় সরফরাজ খানের হাই তোলাও ভাইরাল হয়েছিল।

ম্যাচ নিয়ে সোশ্যাল মিডিয়া যতটা উত্তপ্ত, তার থেকে উত্তাপ কিছুটা কম ভারতীয় দলে। ম্যাচের আগে অনুশীলনে দুই দলের সদস্যদের একসঙ্গে গল্প করতে দেখা গেছে। হাসিমুখে দুই দলের সদস্যরা একে অপরের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

চোট পাওয়া শাহিন আফ্রিদির চোটের খোঁজ নিয়েছেন ভারতীয় দলের সমর্থকরা। প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে ভারত পাকিস্তান দুই দলের অধিনায়কদের গলায় শোনা গেছে সৌভাতৃত্বের সুর।

শাহিনের সঙ্গে ভারতীয় প্লেয়াররা দেখা করায় মুগ্ধ হয়েছেন পাক অধিনায়ক বাবর আজম। তিনি সাক্ষাৎকারে বলেন, “ওরা যেভাবে শাহিনের সঙ্গে দেখা করে তাঁর চোট নিয়ে খবর নিয়েছে তা আমার মন ছুঁয়ে গেছে।

প্লেয়ারদের একে অপরের সঙ্গে কথাবার্তা দেখলে বোঝা যায় একে অপরের প্রতি কতটা শ্রদ্ধা ও বন্ধুত্ব আছে। কিন্তু ম্যাচের দিনে, সবকিছু সরিয়ে রেখে আমরা মন প্রাণ দিয়ে দলের হয়ে খেলব।”

অধিনায়ক রোহিত শর্মা বললেন যে আমরা নিজেদের পরিকল্পনা অনুযায়ী মাঠে নামব। পাশাপাশি কিছু নতুন জিনিসও আমরা ট্রাই করব। আর তাতে আমরা সফলও হতে পারি, আবারও ব্যর্থও। কিন্তু ভয় পেয়ে আমরা পিছিয়ে আসব না। নিজেদের পরিকল্পনা অনুযায়ীই খেলব।

[ad_2]

Leave a Reply