ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পন্থ-কার্তিককে দলে রেখে পাকিস্তানের বিপক্ষে আজ রাতে মাঠে নামছে ভারত, দেখে নিন একাদশ

পন্থ-কার্তিককে দলে রেখে পাকিস্তানের বিপক্ষে আজ রাতে মাঠে নামছে ভারত, দেখে নিন একাদশ

[ad_1]

এশিয়া কাপের জন্য ভারতের ওপেনিং এ কে এল রাহুল ফিরে আসায় জায়গা হারাতে হয়েছে ঈশান কিশানকে তাছাড়াও উইকেটকিপার হয়ে খেলার জন্য দলে অলরেডি দীনেশ কার্তিক রয়েছে।

এসব কারণে দলের জায়গা ছাড়তে হয়েছে ঈশান কিশান কে। এশিয়া কাপের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে ক্যাপ্টেন হিসেবে রয়েছে রোহিত শর্মা তার সহায়ক হিসেবে রয়েছে রাহুলকে।

রোহিত শর্মার সাথে ওপেনিংয়ে রাখা হয়েছে কেল রাহুলকে।মিডল অর্ডারের জন্য দলে রাখা হয়েছে সূর্য কুমার যাদব, রিশভ পন্ত, দীনেশ কার্তিকের।ফাস্ট বোলিং অলরাউন্ডার হিসেবে থাকছে হার্দিক পান্ডিয়া ও দীপক হুদা। দলের একমাত্র স্পিনিং অলরাউন্ডার হিসেবে থাকছে রবীন্দ্র জাদেজা।

দলের বোলিং ডিপার্টমেন্টে স্পিনারদের মধ্যে রাখা হয়েছে রবিচন্দ্রন অশ্বিন, যুবেন্দ্র চাহাল ও রবি বিষ্ণুকে।এছাড়াও জাসপ্রিত ভোমরা ইনজুরির কারণে দলে নাথাকায় পেস বোলিংয়ের মুল দায়িত্ব থাকছে ভুবনেশ্বর কুমারের কাঁধে। সাথে থাকছে অশ্ব দিপ সিং ও আভেশ খান।

এশিয়া কাপে ভারতের প্রথম ম্যাচ ২৮ আগস্ট পাকিস্তানের সাথে।২০২২ সালের এশিয়া কাপে ভারতের প্রথম ম্যাচ হবে পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গে। ২৮শে আগস্ট ভারতীয় দল পাকিস্তানের বিরুদ্ধে আক্রমণ করবে।

এই টুর্নামেন্টের জন্য, টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব রোহিত শর্মার হাতে এবং সহ-অধিনায়কের দায়িত্ব কেএল রাহুলের হাতে। একই সঙ্গে এই ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং-১১ কেমন হবে? এ প্রেক্ষাপটে সামাজিক যোগাযোগ মাধ্যমে সংকেত দেওয়ার চেষ্টা করেছে বিসিসিআই।

টিম ইন্ডিয়ার প্লেয়িং-১১ এর ইঙ্গিত দিয়েছে বিসিসিআই

আসলে, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড তার ইনস্টাগ্রামে এশিয়া কাপ শুরুর আগে ভারতীয় দলের প্লেয়িং-11-এর ইঙ্গিত দিয়েছে। এতে ভারতের ১১ জন খেলোয়াড়ের ছবি রয়েছে, যাদেরকে আসন্ন এশিয়া কাপে খেলতে দেখা যাবে।

এই সমস্ত খেলোয়াড়রা বর্তমানে টুর্নামেন্টে ভাল পারফর্ম করার জন্য নেটে প্রচুর ঘাম ঝরছে। আসুন জেনে নেওয়া যাক প্লেয়িং-১১ এ কোন কোন খেলোয়াড়ের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে।

ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্য কুমার যাদব, ঋষভ পান্ত, হার্দিক পান্ড্য, দিনেশ কার্তিক, ভুনেশ্বর কুমার, আভেশ খান, যুজবেন্দ্র চাহাল, আরশদীপ সিং!

[ad_2]

Leave a Reply