ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

খেলা চলাকালীন রোহিত শর্মার গোপনাঙ্গে আঘাত করলেন ঋষভ পান্ত! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

খেলা চলাকালীন রোহিত শর্মার গোপনাঙ্গে আঘাত করলেন ঋষভ পান্ত! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

[ad_1]

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের সময়, দ্বিতীয়বার ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার সাথে একটি বেদনাদায়ক ঘটনা ঘটেছে।

আমাদের জানিয়ে দেওয়া যাক যে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি গুয়াহাটির বরসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে।

এই ম্যাচে ক্যাপ্টেন টেম্বা বাভুমা টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন। একই সময়ে, দক্ষিণ আফ্রিকা দলের ব্যাটিংয়ের সময় বাজেভাবে চোট পান টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা।

আসলে, এই ম্যাচে প্রথমে ব্যাট করে (আইএনডি বনাম এসএ), কেএল রাহুল এবং সূর্যকুমার যাদবের অর্ধশতক ইনিংসের ভিত্তিতে ভারতীয় দল ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৩৭ রান করে এবং ২৩৮ রানের লক্ষ্য স্থির করে।

জিতবে দক্ষিণ আফ্রিকা। একই সঙ্গে দক্ষিণ আফ্রিকা দলের ব্যাটিংয়ের সময় ম্যাচের প্রথম ওভারে ঋষভ পান্তের ভুলের কারণে চোট পান রোহিত শর্মা।

আমরা আপনাকে বলি যে রোহিত শর্মা উইকেটের পিছনে পন্তের সাথে স্লিপে ফিল্ডিং করছিলেন, যখন ওভারের চতুর্থ বলটি পন্তের গ্লাভসে আঘাত করেছিল এবং রোহিতের গোপনাঙ্গে আঘাত করেছিল।

রোহিত একটু ব্যাথা অনুভব করলেন এবং সঙ্গে সঙ্গে পান্তের দিকে তাকিয়ে ইশারায় বললেন বলটা ধরা উচিত ছিল। জানিয়ে দেওয়া যাক এই ম্যাচে রোহিত শর্মা ৩৭ বলে ৪৩ রান করেন।

একই ম্যাচে ভারতের ব্যাটিংয়ের সময়, দ্বিতীয় ওভারের তৃতীয় বলে রোহিত শর্মা চোট পান। পার্নেল মিডল স্টাম্পে রোহিতের দিকে বল ছুড়ে দেন, তখনই ভারতীয় অধিনায়ক কোলে স্কুপ করার চেষ্টা করেন এবং বলটি গ্লাভসে লেগে যায়। এই শট থেকে রোহিত চার রান করলেও বল গ্লাভসে লেগে চোট পান রোহিত। বল লেগেছিল ভারতীয় অধিনায়কের বাঁ হাতের আঙুলে।

[ad_2]

Leave a Reply