ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

খেলা শুরু! টসে হেরে ব্যাটিংয়ে ভারত, শেষ মুহুর্তে দেখেনিন দুই দলের শক্তিশালী একাদশ

খেলা শুরু! টসে হেরে ব্যাটিংয়ে ভারত, শেষ মুহুর্তে দেখেনিন দুই দলের শক্তিশালী একাদশ

[ad_1]

আজ ২২ শে জুলাই। আজ থেকে পোর্ট অব স্পেন ক্যারিবিয়ানদের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে নামছে ভারতীয় দল। একাধিক সিনিয়র তারকা ক্রিকেটার এই সিরিজে বিশ্রামে রয়েছেন।

ফলে তরুণ ক্রিকেটারদের কাছে এই সিরিজ একটা বড় সুযোগ নিজেদেরকে প্রমাণ করার। ধাওয়ানের অধিনায়কত্বে আজ ভারতীয় সময় সন্ধ্যা সাতটায় ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে ভারতীয় দল।

স্বাভাবিকভাবেই দলের অধিনায়ক শিখর ধাওয়ান ওপেনিং করবেন। তার পার্টনার হিসাবে সম্ভবত সঞ্জু স্যামসনকে সুযোগ দেওয়া হতে পারে। ঈশান কিষান বেশি ভালো ফর্মে থাকলেও ডানহাতি এবং বাঁহাতি কম্বিনেশনের কথা ভেবে এই সিদ্ধান্তে নেওয়া হতে পারে।

তিন নম্বরে ইংল্যান্ড ও আয়ারল্যান্ডের মাটিতে দুর্দান্ত পারফরম্যান্স করা দীপক হুডাকে সুযোগ দেওয়া হতে পারে। তারপর শ্রেয়স আইয়ার এবং সূর্যকুমার যাদব অটোমেটিক চয়েস।

লোয়ার মিডল অর্ডারে রবীন্দ্র জাদেজার সাথে শার্দূল ঠাকুর অলরাউন্ডার হিসেবে জায়গা পেতে পারেন। এরপর স্পিনার হিসেবে যুজবেন্দ্র চাহালের জায়গা প্রায় পাকা। এরপর তিন পেসার হিসেবে প্রসিদ্ধ কৃষ্ণা মহম্মদ সিরাজ এবং বাঁ-হাতি পেসার অর্শদীপ সিংকে সুযোগ দেওয়া হতে পারে।

ধাওয়ানের মতে ইংল্যান্ডের বিরুদ্ধে তাদের দলের ফলাফল ওয়েস্ট ইন্ডিজের মাটিতে তরুণ ক্রিকেটারদের উদ্বুদ্ধ করবে ভালো খেলতে। যারা নিয়মিত সুযোগ পান না তাদের নিজেদের যোগ্যতা প্রমাণ করে দলে নিয়মিত হয়ে ওঠার সুযোগ দেবে এই ক্যারিবিয়ান সফর। সেই সঙ্গে জয়ের ব্যাপারে ভারত আত্মবিশ্বাসী বলেও জানিয়েছেন তিনি।

টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ

ভারত (প্লেয়িং ইলেভেন): শিখর ধাওয়ান (অধিনায়ক), শুভমান গিল, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন (ডাব্লু), দীপক হুডা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল, প্রসিদ্ধ কৃষ্ণা

ওয়েস্ট ইন্ডিজ (প্লেয়িং ইলেভেন): শাই হোপ (ডাব্লু), ব্র্যান্ডন কিং, শামারহ ব্রুকস, কাইল মায়ার্স, নিকোলাস পুরান (সি), রোভম্যান পাওয়েল, আকিয়াল হোসেইন, রোমারিও শেফার্ড, আলজারি জোসেফ, গুদাকেশ মোটি, জেডেন সিলস।

[ad_2]

Leave a Reply