ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

গিল-আইয়ারের দুর্দান্ত ইনিংসে জিতেছে ভারত, ২-১ ব্যবধানে সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া

[ad_1]

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি (IND বনাম SA) দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে খেলা হয়েছিল, যেখানে ভারত ম্যাচটি ৭ উইকেটে জিতেছিল এবং সিরিজ জিতেছিল।

আমরা আপনাকে বলি যে এই ম্যাচে (IND বনাম SA), অধিনায়ক শিখর ধাওয়ান টেম্বা বাভুমা টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন। প্রথমবারের মতো দক্ষিণ আফ্রিকার অধিনায়কত্ব করেন ডেভিড মিলার।

প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকার দল পুরো ৫০ ওভারও খেলতে পারেনি এবং ২৭.১ ওভারে ৯৯ রানে গুটিয়ে যায়।

ভারত এবং দক্ষিণ আফ্রিকার তৃতীয় ওডিআই ম্যাচে (IND বনাম SA), শুভমান গিল এবং শ্রেয়াস আইয়ার টিম ইন্ডিয়ার হয়ে ম্যাচ জেতানো ইনিংস খেলেছিলেন।

এই ম্যাচে গিল ৫৭ বল মোকাবেলা করেন এবং ৪৯ রানে এলবিডব্লিউ আউট হন। তার উইকেট নেন লুঙ্গি এনগিদি। এ সময় গিল তার হাফ সেঞ্চুরি মিস করেন।

একই সময়ে, এই ম্যাচে (আইএনডি বনাম এসএ), শিখর ধাওয়ান আবারও ব্যাট হাতে রান করতে ব্যর্থ হন এবং দুর্ভাগ্যবশত রান আউট হন। ১৪ বলে ১ চারের সাহায্যে মাত্র ৪ রান করতে পারেন ধাওয়ান। এরপর ১৮ বলে ২ চারের সাহায্যে ১০ রান করে প্যাভিলিয়নে ফেরেন ইশান কিষান। ফরচুইন তাদের অনুসরণ করল।

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় ওডিআইতে (আইএনডি বনাম এসএ), আফ্রিকান দলের কোনো ব্যাটসম্যানই নোঙর করা ইনিংস খেলতে পারেননি। এই দলের হয়ে সবচেয়ে বেশি রান করেন হেনরিখ ক্লাসেন। ৪২ বলে ৪ চারের সাহায্যে ৩৪ রান করে শাহবাজ আহমেদের শিকার হন তিনি।

একই সময়ে, এই ম্যাচে (আইএনডি বনাম এসএ) কুইন্টন ডি কক ৬ রান, জেনম্যান মালান ১৫ রান, রিজা হেন্ডরিক্স ৩ রান, এইডেন মার্করাম ৯ রান, ক্যাপ্টেন ডেভিড মিলার ৭ রান,

অ্যান্ডিলে ফেহলুকওয়ে ৫ রান, বোরন ফোর্টুইন ১ রান, এনরিক নর্টজে ০ রানে এবং মার্কো জেনসেন ১৪ রানে আউট হন এবং লুঙ্গি এনগিদি ০ রানে অপরাজিত থাকেন।

আমরা আপনাকে বলি যে এই ম্যাচে (IND বনাম SA), কুলদীপ যাদব সর্বাধিক ৪ উইকেট নিয়েছিলেন। এছাড়া মোহাম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর ও শাহবাজ আহমেদ নেন ২-২ উইকেট।

[ad_2]

Leave a Reply