ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

৪ উইকেট নিলেও কুলদীপ হতাশ, নিজের ভুলের জন্য দুঃখ প্রকাশ করলেন

[ad_1]

ভারত সফরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে টিম ইন্ডিয়ার স্পিন বোলার কুলদীপ যাদব তার দুর্দান্ত বোলিংয়ে আফ্রিকান ব্যাটসম্যানদের পিঠ ভেঙে দিয়েছেন।

শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন ভারতীয় দল দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার (আইএনডি বনাম এসএ) বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজের শেষ এবং তৃতীয় ম্যাচ খেলেছে।

এই ম্যাচে কুলদীপ যাদব তার প্রাণঘাতী বোলিংয়ে উইকেটের দুর্গ গড়েন। আসলে, স্পিন বোলিং সবসময়ই দেশের মাটিতে ভারতের শক্তি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে ভারতের স্পিন বোলার কুলদীপ যাদব আরও একবার প্রমাণ করলেন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে মাত্র ৪ ওভার বল করার সুযোগ পেয়েছিলেন কুলদীপ। তিনি তার চার ওভারের স্পেলে মাত্র ১৮ রান খরচ করেছেন এবং৪.৩২ ইকোনমি রেটে বোলিং করেছেন এবং তার অ্যাকাউন্টে চার উইকেট নিয়েছেন।

এ সময় তিনি হ্যাটট্রিকের সুযোগ পেলেও হ্যাটট্রিক করতে পারেননি। নিজের ভুলের জন্য দুঃখ প্রকাশ করলেন

একই সময়ে, ম্যাচের পরে, কুলদীপ যাদব তার পারফরম্যান্স নিয়ে সম্প্রচারকারীর সাথে কথা বলার সময় বলেছিলেন, ‘আমি খুব খুশি।

অনেকদিন পর চার উইকেট পেয়েছি তাই আরও বেশি খুশি। হ্যাটট্রিক মিস করেছি, দ্রুত বল করতে পারতাম। আমি কোণ পরিবর্তন করা উচিত ছিল. আমি আমার বোলিং উপভোগ করছি।

তিনি আরও বলেন, ‘ওয়াশিংটন খুব ভালো বোলিং করেছে। আমি শুধু নিজের ছন্দে কাজ করছি। ইনজুরি থেকে ফিরে আসার পর, আমি আমার ছন্দে কাজ করেছি এবং এটি আইপিএল থেকেই আমার জন্য কাজ করছে। আমি আমার গতিতে কাজ করেছি কিন্তু বিনিময়ে আমি আমার গতির সাথে আপস করিনি।

আমাদের জানিয়ে দেওয়া যাক যে কুলদীপ যাদব এই বছর এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে সাতটি ওয়ানডে খেলেছেন। এতে তার নামে রয়েছে ১১টি উইকেট।

কুলদীপের বোলিং সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল তিনি ৭ ম্যাচে মাত্র ৪.৮৯ ইকোনমি রেটে বোলিং করেছেন। একজন স্পিনারের এই ইকোনমি রেটে বল করা সত্যিই প্রশংসনীয়।

একই সঙ্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ৬ উইকেট নিয়েছেন কুলদীপ যাদব। এমন পরিস্থিতিতে, এটা বললে ভুল হবে না যে কুলদীপ যাদব তার দুর্দান্ত বোলিং দিয়ে আসন্ন ওয়ানডে বিশ্বকাপ ২০২৩খেলার দাবি তুলেছেন।

[ad_2]

Leave a Reply