ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

চেতেশ্বর পুজারাকে চ্যালেঞ্জ জানাতে মাঠে নামছেন শুভমান গিল

[ad_1]

গিল ভিসা পেয়ে গেলে তিনি এই মরসুমে কাউন্টি চ্যাম্পিয়নশিপে খেলা সপ্তম ভারতীয় খেলোয়াড় হবেন। এর আগে চেতেশ্বর পূজারা (সাসেক্স), ওয়াশিংটন সুন্দর (ল্যাঙ্কাশায়ার), ক্রূণাল পান্ডিয়া ও মহম্মদ সিরাজ (ওয়ারউইকশায়ার), উমেশ যাদব (মিডলসেক্স), এবং নভদীপ সাইনি (কেন্ট) প্রতিযোগিতায় তাদের উপস্থিতি চিহ্নিত করেছিলেন।

চেতেশ্বর পুজারাকে চ্যালেঞ্জ জানাতে কাউন্টি ক্রিকেটে হাজির আর এক ভারতীয় ব্যাটার। জিম্বাবোয়ে সফরে রানের মধ্যে থাকা শুভমন গিলকে সই করাল গ্ল্যামারগন। কাউন্টি চ্যাম্পিয়নশিপে গ্ল্যামারগনের হয়ে চারটি ম্যাচ খেলতে পারবেন শুভমন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও গিল দুর্দান্ত স্পর্শে ছিলেন যেখানে তিনি ১০২.৫০ গড়ে ২০৫ রান করেছিলেন। ডানহাতি এই ব্যাটার লাল বলের ম্যাচেও ভারতের প্রতিনিধিত্ব করেছেন।

তিনি ১১টি টেস্ট ম্যাচ খেলেছেন যাতে তিনি ৩০.৪৭ গড়ে মোট ৫৭৯ রান করেছেন। জিম্বাবোয়ে সফর শেষে বুধবারই বাড়িতে ফিরেছেন শুভমন। তিনি কবে কাউন্টি খেলতে ইংল্যান্ড যাবেন তা এখনও নিশ্চিত নয়।

গ্ল্যামারগনের শেষ ম্যাচ সাসেক্সের বিরুদ্ধে। সব ঠিক থাকলে ২৬ সেপ্টেম্বর থেকে সেই ম্যাচে মুখোমুখি হবেন পুজারা এবং শুভমন। উল্লেখ্য, চলতি মরসুমে বেশ কয়েক জন ভারতীয় ক্রিকেটার কাউন্টি ক্রিকেটে খেলছেন। উমেশ যাদব, নবদীপ সাইনি, ওয়াশিংটন সুন্দর, ক্রুণাল পাণ্ড্যরা খেলছেন কাউন্টির বিভিন্ন দলের হয়ে।

[ad_2]

Leave a Reply