ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ছেলেকে নিয়ে ট্রোল করায় এবার মুখ খুললেন আর্শদীপ সিংয়ের বাবা

ছেলেকে নিয়ে ট্রোল করায় এবার মুখ খুললেন আর্শদীপ সিংয়ের বাবা

[ad_1]

রবিবার খেলা ভারত-পাকিস্তান ম্যাচের চেয়ে বেশি আলোচিত হচ্ছেন আরশদীপ সিং। ১৮তম ওভারের তৃতীয় বলে আসিফ আলির সহজ ক্যাচ ফেলে দেন আরশদীপ। এরপর পাকিস্তান ম্যাচ জিতে নেয় ৫ উইকেটে।

পাকিস্তানের জয় নিয়ে ক্রমাগত ট্রোলড হচ্ছেন আরশদীপ। এমনকি তাকে খালিস্তানিও বলা হয়েছে। উইকিপিডিয়ায় তার নাম খালিস্তানের সাথে যুক্ত করা হয়েছিল। তবে এ বিষয়ে উইকিপিডিয়াকে নোটিশ পাঠিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

সমর্থকরা চায় দল জিতুক
আরশদীপ সিংয়ের বাবা দর্শন সিং নিউজ এজেন্সিকে বলেছেন, “ভক্তরা আশা করছে তার দল জিতবে। দল যখন জিততে পারে না, তখন রাগে মাথায় তারা অনেক কিছু বলে, আমরা সেটাকে ইতিবাচকভাবেই নিচ্ছি। ভারত-পাকিস্তানের মধ্যে ফাইনাল হতে পারে। আমরা আত্মবিশ্বাসী যে আমরা জিতব।”

আরশদীপের মা জানান, ‘আমরা প্রথম ম্যাচটিও দেখেছি এবং দ্বিতীয় ম্যাচটিও ভালো ছিল কিন্তু ক্যাচ মিস করার ভুল যে কারো সাথেই হতে পারে। মানুষের বলার অভ্যাস আছে, বলুক। লোকেরা যদি এটিতে মন্তব্য করে তবে এর অর্থ তারা আর্শদীপকে ভালবাসে।’

একই সময়ে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে, আরশদীপ সিংয়ের মা বলেছিলেন যে শেষ ওভারে ১২-১৩ রান থাকলে আমরা ম্যাচ জিততাম।

আরশদীপ সিং এর ক্যারিয়ার
আরশদীপ সিং তার ক্যারিয়ারে এখনও পর্যন্ত 9 টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। এই সময়ে, তিনি ১৮.০৭ গড়ে এবং ৭.২৬ ইকোনমিতে ১৩ উইকেট নিয়েছেন। ১২ রানে ৩ উইকেট এই ফরম্যাটে তার সেরা পারফরম্যান্স।

প্রথম-শ্রেণীর ক্রিকেটে আরশদীপ ৬ টি ম্যাচ খেলে ২১ টি উইকেট নিয়েছেন। একই সময়ে, লিস্ট এ ক্রিকেটে, ১৭ ম্যাচে ২১ উইকেট নিয়েছেন এই ফাস্ট বোলার। ৬০ টি-টোয়েন্টি ম্যাচে আরশদীপ ৬৯ উইকেট নিয়েছেন।

[ad_2]

Leave a Reply