ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

অস্ট্রেলিয়াতেও এলো সূর্যকুমার যাদবের চার-ছক্কা ঝড়, বিশ্বকাপ ওয়ার্মআপ ম্যাচে ভারত জয়

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অনুশীলন ম্যাচ খেলেছে ভারতীয় দল। এই অনুশীলন ম্যাচটি টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা হয়েছিল।

প্রথমে ব্যাট করতে নেমে সূর্যকুমার যাদবের অর্ধশতক ইনিংসের সুবাদে ভারতীয় দল ২০ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রান করে। জবাবে, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার দল বলে দেওয়া যাক যে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি বিশ্বকাপের আগে সেরা প্লেয়িং-11-এর সন্ধানে রয়েছে। এরই ফল হলো এই অনুশীলন ম্যাচ। জবাবে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া মাত্র ১৪৫ রান করতে পারে এবং ভারত ১৩ রানের ব্যবধানে ম্যাচ জিতে নেয়।

বিদেশের মাটিতে সূর্যের তেজ ম্লান হয়নি

আসলে, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার ব্যাটিং শক্তি দেখায়নি। টিম সূর্যকুমার যাদবের ব্যাট প্রচণ্ড ছুটেছে ভারতের হয়ে অনুশীলন ম্যাচে। বিদেশের মাটিতে নিজের ঔজ্জ্বল্য কমতে দেননি সূর্য। ৩৫ বলে ৫২ রান করেন তিনি। তার ইনিংসে রয়েছে ৩টি ছক্কা ও ৪টি চার। তবে নিজের ইনিংসকে আর এগিয়ে নিতে পারেননি তিনি।

ম্যাচের ১৭তম ওভারে উইকেট হারান সূর্য। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বিদেশের মাটিতে সূর্যের হাফ সেঞ্চুরি যে সত্যিই বিশেষ তাতে কোনো সন্দেহ নেই। এই হাফ সেঞ্চুরির মাধ্যমে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রতিপক্ষ দলের বোলারদের যোগ্য জবাব দিয়েছেন।

এটি লক্ষণীয় যে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে, সূর্য ছাড়া কোনও ব্যাটসম্যান ভারতীয় দলের হয়ে বড় ইনিংস খেলেননি (টিম ইন্ডিয়া বনাম ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া)।

এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা করেন ৩৩ রান। একই সঙ্গে তার সঙ্গে ওপেন করতে আসা ঋষভ পান্ত করেন ৯ রান। মাত্র 20 বলে 29 রান করেন হার্দিক পান্ডিয়া। অলরাউন্ডার দীপক হুদা 14 বলে 22 রান করেন। আমরা আপনাকে বলি যে ভারতীয় দলের উদ্বোধনী জুটি এই ম্যাচে পিছিয়ে ছিল।

[ad_2]

Leave a Reply