ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

থাইল্যান্ডকে এশিয়া কাপে দুরমুশ করে চোখের নিমেষে একটি দর্শনীয় ম্যাচ জিতল ভারত

[ad_1]

ভারত এবং থাইল্যান্ডের মধ্যে মহিলা এশিয়া কাপের ১৯তম ম্যাচে ভারতীয় দল ৯ উইকেটে একটি দর্শনীয় জয় পেয়েছে। এই ম্যাচে ভারতীয় দল ১৫.১ ওভারে মাত্র ৩৭ রানে থাইল্যান্ডকে গুটিয়ে যায়।

তাড়া করতে নেমে ৬ ওভারেই লক্ষ্য অর্জন করে টিম ইন্ডিয়া। আমরা আপনাকে বলি যে স্নেহ রানা, টিম ইন্ডিয়ার পক্ষে ভাল বোলিং করতে গিয়ে থাইল্যান্ড দলের পিঠ ভেঙে দিয়েছিলেন।

ভারতীয় দল থাইল্যান্ড থেকে জিতেছে আসলে, টিম ইন্ডিয়ার তরফে ক্যাপ্টেন হরমনপ্রীত কৌরকে বিশ্রাম দেওয়া হয়েছিল। তার জায়গায় অধিনায়কত্ব করতে দেখা গেছে স্মৃতি মান্ধানাকে। থাইল্যান্ড দলের ৩৮ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে টিম ইন্ডিয়ার হয়ে ইনিংস শুরু করেন সাবিনেনি মেঘনা ও শেফালি ভার্মা।

জানিয়ে রাখি শেফালি ছয় বলে মাত্র আট রান করেন। অন্যদিকে, সাবিনেনি ১৮ বলে ২০ রান করেন এবং এই ছোট স্কোরটি এককভাবে তৈরি করেন। এই সময়ে তার স্ট্রাইক রেট ছিল ১১১.১১। তিনি ছাড়াও ১২ রান করেন পূজা ভাস্ত্রকার।

আমরা আপনাকে বলি যে এশিয়া কাপের ১৯তম ম্যাচে, থাইল্যান্ডের দল ভারতের বিপক্ষে ম্যাচে প্রথমে ব্যাট করতে গিয়ে মাত্র 37 রানে অলআউট হয়েছিল।

যেখানে থাইল্যান্ডের হয়ে সবচেয়ে বেশি রান করেন নান্নাপাত কনক্রোয়েঙ্কাই। ১২ রানের ইনিংস খেলেন তিনি। এ ছাড়া থাইল্যান্ড দলের কোনো ব্যাটারই এই স্কোরের বেশি কিছু করতে পারেনি।

বোলিংয়ে ভারতের হয়ে তিনটি উইকেট নেন স্নেহ রানা। এছাড়া দীপ্তি শর্মা ও রাজেশ্বরী গায়কওয়াড় দুটি করে উইকেট নেন। একটি উইকেট নেন মেঘনা সিংও।

[ad_2]

Leave a Reply