ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কেএল রাহুলের জায়গায় ইনিংস শুরু করতে পারেন এই খেলোয়াড়, জিতে নিয়েছেন হিটম্যানের মন!

[ad_1]

তার আক্রমণাত্মক ব্যাটিংয়ের জন্য পরিচিত, সূর্যকুমার যাদব টিম ইন্ডিয়ার ইনিংস শুরু সহ অনেক জায়গায় ব্যাট করেছেন এবং বলেছেন যে তিনি টি-টোয়েন্টি দলের যে কোনও জায়গায় ব্যাট করতে পারেন। বুধবার ২৬ বলে ৬৮ রানের অপরাজিত হাফ সেঞ্চুরি করেন এবং এশিয়া কাপের সুপার ফোর পর্বে হংকংয়ের বিরুদ্ধে ভারতের ৪০ রানের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

‘আমি যে কোনো জায়গায় ব্যাট করতে পারি’
সূর্যকুমার চার নম্বরে ব্যাট করতে নামেন, তিনি বিভিন্ন ধরনের শট খেলেন এবং ছয়টি ছক্কা মেরেছিলেন এবং একই সংখ্যক চার মেরেছিলেন। ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে সূর্যকুমার বলেন, ‘আমি যে কোনো পজিশনে ব্যাট করতে পারি, আপনি যে নম্বরই বলুন না কেন। আমি কোচ ও অধিনায়ককে বলেছি যে কোনো নম্বরে আমাকে ব্যাট করতে পাঠাতে কিন্তু খাওয়াতে হবে।

এই উত্তর দিলেন লোকেশ রাহুল
সহ-অধিনায়ক লোকেশ রাহুল ইনজুরি থেকে প্রত্যাবর্তন করছেন, তবে তিনি এখনও পর্যন্ত টুর্নামেন্টে সেই গতিতে খেলতে পারেননি। হংকংয়ের বিপক্ষে ৩৯ বলে মাত্র ৩৬ রান করেন তিনি।

সূর্যকুমারকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি রোহিত শর্মার সাথে ইনিংস খুলবেন কিনা, তিনি বলেছিলেন, “তাই আপনি বলছেন যে আমাদের কেএল ভাই (লোকেশ রাহুল) খেলা উচিত নয়।”

রাহুলের ফর্মে আসতে সময় লাগবে
তিনি বলেন, ‘সে ইনজুরি থেকে ফিরে আসছে এবং তার কিছুটা সময় দরকার এবং আমাদের সময় আছে।’ তিনি বলেন, ‘জিনিস চলতেই থাকবে, অনেক কিছু আছে যা আমরা চেষ্টা করছি, পরীক্ষা-নিরীক্ষা করছি। এমন কিছু জিনিস আছে যা আমরা করতে চাই এবং অনুশীলন সেশনে না হয়ে ম্যাচগুলিতে চেষ্টা করা ভাল হবে।

[ad_2]

Leave a Reply