ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্রেকিং নিউজঃ অস্ট্রেলিয়া ইংল্যান্ডের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করল ভারত

[ad_1]

ইতিমধ্যেই দল ঘোষণা করে দিয়েছে আয়োজক দেশ অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড। বাকি সমস্ত দেশকে ১৫ সেপ্টেম্বরের মধ্যে দল ঘোষণা করতে নির্দেশ দিয়েছে আইসিসি। রোহিত শর্মার নেতৃত্বে দারুণ ছন্দে রয়েছে ভারতীয় দল।

এশিয়া কাপের সুপার ফোর নিশ্চিত করেছে ভারতীয় দল । পাকিস্তান ও হংকং-কে পরপর দুই ম্যাচ হারিয়ে নিজেদের জায়গা পাকা করেছে টিম ইন্ডিয়া। তবে শুধু এশিয়া কাপ নয়, এই বছরেই অনুষ্ঠিত হতে চলেছে টি২০ বিশ্বকাপও ।

তার দিকেও নজর থাকবে রোহিত শর্মাদের। আর ১৩ দিনের মধ্যেই টি২০ বিশ্বকাপের দল ঘোষণা করে দেবে বিসিসিআই। এবারের টি২০ বিশ্বকাপে ভারতীয় দলে কাটরা সুযোগ পান সেদিকেই নজর রয়েছে সকলের।

ইতিমধ্যেই দল ঘোষণা করে দিয়েছে আয়োজক দেশ অস্ট্রেলিয়া। বাকি সমস্ত দেশকে ১৫ সেপ্টেম্বরের মধ্যে দল ঘোষণা করতে নির্দেশ দিয়েছে আইসিসি। রোহিত শর্মার নেতৃত্বে দারুণ ছন্দে রয়েছে ভারতীয় দল। বিশ্বকাপের দলে তাই খুব বেশি পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে। তবে দুই-এক জায়গায় পরিবর্তন আসতে পারে।

ভারতের সম্ভাব্য দল

১. রোহিত শর্মা (অধিনায়ক)
২. কেএল রাহুল (সহ-অধিনায়ক)
৩. বিরাট কোহলি
৪. সূর্যকুমার যাদব
৫. ঋষভ পন্ত
৬. দীনেশ কার্তিক
৭. হার্দিক পান্ডিয়া
৮. রবীন্দ্র জাদেজা
৯. ভুবনেশ্বর কুমার
১০. জসপ্রীত বুমরাহ (এখন আহত)
১১. হর্ষাল প্যাটেল (এখন আহত)
১২. যুজবেন্দ্র চাহাল
১৩. রবিচন্দ্রন অশ্বিন
১৪. আর্শদীপ সিং
১৫. দীপক হুডা

ফিট হতে হবে বুমরা-হার্ষালকে

দ্রুত ফিট হয়ে ভারতীয় দলে ফিরতে হবে জসপ্রীত বুমরাকে। ভারতের জন্য ভুবনেশ্বর-বুমরা জুটি দারুণ গুরুত্বপূর্ণ হতে চলেছে। পাশাপাশি হার্ষাল প্যাটেলের ফেরাও খুব জরুরী। বিশেষ করে মাঝের ওভারে দারুণ কার্যকরী হতে পারেন ভারেতের এই জোরে বোলার।

কারণ এশিয়া কাপে ভুবনেশ্বর ভাল বোলিং করলেও আভেশ খান বা আর্শদীপ সিং খুব ভাল ছন্দে নেই। হংকং-এর বিরুদ্ধে ম্যাচে প্রচুর রান দিয়েছিলেন এই দুই বোলার।

সুযোগ পেতে পারেন এরাও
ভাল পারফর্ম করতে পারলে ভারতীয় দলে সুযোগ পেতে পারেন শ্রেয়াস আইয়ার, আভেশ খান, উমরান মালিক, দীপক চাহার, রবি বিষ্ণোই, ইশান কিশানের মত ক্রিকেটাররা। তবে এদের মধ্যে আভেশ খান এশিয়া কাপে খেলছেন। তিনি যদি ভাল কিছু করে দেখাতে পারেন তবে অস্ট্রেলিয়াগামী ভারতীয় দলে সুযোগ পেতে পারেন তিনি।

[ad_2]

Leave a Reply