ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

এশিয়া কাপের মাঝ পথে এসে কেএল রাহুলকে কড়া সতর্ক বার্তা, বাদ পরতে পারেন দল থেকে

[ad_1]

কেএল রাহুল এবং বর্তমানে তিনি যে ফর্মে নিজেকে খুঁজে পাচ্ছেন তার উপর ওজন রেখে, ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার ভারতীয় ওপেনারের জন্য সতর্কতার একটি শব্দ জারি করেছেন। প্রতিটি কম স্কোরের সঙ্গে চাপ বাড়ছে কেএল রাহুলের ওপর।

ভারত ওপেনার, যিনি এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটিও টি-টোয়েন্টি খেলেননি, ম্যাচ অনুশীলন এবং ফর্মের অভাবের সঙ্গে লড়াই করছেন।

চোট থেকে ফিরে আসার পর থেকে তিনি যে চারটি ইনিংস খেলেছেন, রাহুল জিম্বাবুয়ের বিরুদ্ধে ১ এবং ৩০, পাকিস্তানের বিরুদ্ধে গোল্ডেন ডাক এবং এশিয়া কাপে হংকংয়ের বিরুদ্ধে ৩৯ বলে ৩৬ রানের স্কোর তৈরি করেছেন।

এখন, পাকিস্তানের বিপক্ষে ব্যর্থতা ক্ষমা করা যেতে পারে কারণ এটি তার বছরের প্রথম টি-টোয়েন্টি ছিল এবং তিনি একটি মানসম্পন্ন বোলিং আক্রমণের বিরুদ্ধে ছিলেন।

কিন্তু ১০০-এর কম স্ট্রাইক-রেটে স্কোর করা এবং পাওয়ারপ্লেতে শুধুমাত্র একটি অ্যাটাকিং স্ট্রোক খেলে বিপদের ঘণ্টা বেজে উঠবে, বিশেষ করে টি-টোয়েন্টি বিশ্বকাপের কাছাকাছি। রাহুল এবং বর্তমানে তিনি যে ফর্মে নিজেকে খুঁজে পাচ্ছেন তার উপর ওজন রেখে,

ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার এশিয়া কাপের মাঝ পথে এসে ভারতীয় ওপেনারের জন্য সতর্কতার একটি শব্দ জারি করেছেন। “দেখুন, শুভমান গিল জিম্বাবুয়ে এবং ওয়েস্ট ইন্ডিজে এত দুর্দান্ত ব্যাটিং করেছে, তাই ওপেনিং স্লটের জন্য অবশ্যই কঠিন লড়াই হবে, লড়াইটা কঠিন।

সুতরাং আপনি যদি রান না করেন এবং ফর্মে না থাকেন তবে এটি একটি বিষয়। বিশ্বকাপে, যেখানে আপনার কেবল ফর্মে থাকা খেলোয়াড়দের নেওয়া উচিত,” স্পোর্টস ট্যাকে গাভাস্কার বলেছেন।

এবং ঠিক তাই. গিল সেঞ্চুরি করে লাল-হট ফর্মে রয়েছেন এবং তাদের এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একত্রিত হয়ে বড় অর্ধশতকের স্ট্রিং নিয়ে যাচ্ছেন।

গত কয়েক মাস ধরে, সূর্যকুমার যাদব এবং ঋষভ পন্তের মতো ভারতের হয়ে ইনিংস শুরু করায়, ওপেনারদের বিকল্পের অভাব নেই এমন নয়। ঈশান কিশানও উইংসে অপেক্ষা করছেন, এই কারণেই যদি রাহুল তার অবশিষ্ট সুযোগগুলির সর্বাধিক ব্যবহার না করেন তবে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড থেকে আশ্চর্যজনক বাদ পড়তে পারে।

“সেখানে কারো সাথে সুযোগ নেওয়ার সুযোগ নেই, আশা করছি ২-৩ ম্যাচের পর একজন খেলোয়াড় ফর্মে ফিরবে। না। কারণ বিশ্বকাপের সব ম্যাচই কঠিন। রাহুলের কয়েকটি ম্যাচ বাকি আছে এবং তাকে গোল করতে হবে।” অন্যথায় চলে, নির্বাচক কমিটি পরবর্তী কী করতে হবে তা ভাববে,” যোগ করেছেন গাভাস্কার।

[ad_2]

Leave a Reply