ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের সারাদিন (১৭ জুলাই ২০২২)

জেনেনিন ১২ রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে আজকের সারাদিন (১৭ জুলাই ২০২২)

[ad_1]

মেষ রাশি (ARIES): আপনার আর্থিক ও শারীরিক পরিস্থিতি ভালো থাকবে। তবুও অপ্রয়োজনীয় ব্যয় থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করবেন।

বৃষভ রাশি (TAURUS): আজ আপনি শিশুদের সান্নিধ্য উপভোগ করবেন। বাসস্থান সংক্রান্ত যেকোন বিনিয়োগ লাভজনক হবেনা।

মিথুন রাশি (GEMINI): পুরোনো ঋণের টাকা ফেরত্‍ পাওয়ার সম্ভাবনা আছে। আজ আপনি আপনার পরিবার ও বন্ধুদের সাথে খুব ভালো সময় কাটাবেন।

কর্কট রাশি (CANCER): অপ্রত্যাশিত সুসংবাদ পাবেন যা আপনাকে মানসিক ভাবে শান্তি দেবে। এমনকি আজ আপনি বিবাহের সঠিক মূল্যায়ণ উপলব্ধি করতে পারবেন।

সিংহ রাশি (LEO): প্রিয়জনের অনুপস্থিতি আপনার মন খারাপের কারন হবে। যথাযথ অর্থ সঞ্চয়ের যোগ আছে যার দ্বারা আপনি লাভবান হবেন।

কন্যা রাশি (VIRGO): যাদের চোখের ছানি আছে তারা সূর্যালোকের অতিরিক্ত সংস্পর্শ এড়িয়ে চলুন। অজানা উত্‍স থেকে অর্থ লাভ করতে পারেন।

তুলা রাশি (LIBRA): দীর্ঘ পথ যাত্রা এড়িয়ে চলুন, এতে স্বাস্থ্য ভালো থাকবে। অস্থায়ী প্রেম লাভ থেকে মন খারাপ হতে পারে।

বৃশ্চিক (SCORPIO): প্রিয় মানুষের সঙ্গে সম্পর্ক বজায় রাখতে তর্ক এড়িয়ে চলুন। পুরনো ঋণ পরিশোধ করতে হবে।

ধনু রাশি (SAGITTARIUS): জমি এবং আর্থিক লেনদেনের জন্য ভালো দিন। দীর্ঘদিনের মদ্য পানের অভ্যাস ত্যাগ করার জন্য দিনটি শুভ।

মকর রাশি (CAPRICORN): আপনি আপনার ভালোবাসার মানুষের সঙ্গে নতুন স্মৃতি গড়ে তুলতে সক্ষম হবেন। খাদ্যের ব্যাপারে বিশেষ যত্নবান হোন যা আপনাকে শারীরিক ভাবে সুস্থ রাখবে।

কুম্ভ রাশি(AQUARIUS): আপনার শিশুসুলভ এবং নিরীহ আচরণ পারিবারিক সমস্যা সমাধানে মুখ্য ভূমিকা পালন করবে। সঠিক বিশ্রাম আপনার শরীর ও মন ভালো রাখতে সাহায্য করবে।

মীন রাশি (PISCES): আজ আপনি নিজের ইচ্ছে অনুযায়ী ব্যবসা মূলক যেকোনো কাজে লাভবান থাকবেন। কিন্ত মানসিক শান্তির জন্য কাছের মানুষকে যথাযথ সময় দিতে হবে।

[ad_2]

Leave a Reply