ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

জাদেজার অভাব বোধ করবে না ভারতীয় দলে, টি২০ বিশ্বকাপের জন্য এই মারাত্মক অলরাউন্ডার খেলোয়াড়কে খুঁজে পেলেন রোহিত শর্মা

[ad_1]

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ইনজুরির কারণে দীর্ঘদিন ভারতীয় দলের বাইরে। রবীন্দ্র জাদেজা এশিয়া কাপ ২০২২ চলাকালীন ডান হাঁটুতে চোট পেয়েছিলেন, যার কারণে সম্প্রতি তার অস্ত্রোপচার করা হয়েছে। ৩৩ বছর বয়সী রবীন্দ্র জাদেজার চোট কেবল তার এবং ভক্তদের জন্য নয়, নির্বাচকদের জন্যও উদ্বেগের বিষয় হয়ে উঠেছে। খবরে বলা হয়েছে, রবীন্দ্র জাদেজা অন্তত ৩ মাসের জন্য ভারতীয় দলের বাইরে থাকবেন।

রবীন্দ্র জাদেজা টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর মতো বড় টুর্নামেন্ট থেকে প্রায় বাইরে। এটি টিম ইন্ডিয়ার জন্য একটি বড় ধাক্কা, তবে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা এই টুর্নামেন্টে রবীন্দ্র জাদেজার অভাব পূরণ করার জন্য একজন খেলোয়াড় খুঁজে পেয়েছেন। বোলিংয়ের পাশাপাশি দুর্দান্ত ব্যাটিংয়ের জন্যও পরিচিত এই খেলোয়াড়।

আহত রবীন্দ্র জাদেজার জায়গায় অলরাউন্ডার অক্ষর প্যাটেল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এ টিম ইন্ডিয়ার অংশ হতে পারেন। অক্ষর প্যাটেলের সাম্প্রতিক ফর্ম খুব ভাল দেখাচ্ছে। এশিয়া কাপেও রবীন্দ্র জাদেজা ইনজুরিতে পড়ার পর অক্ষর প্যাটেলকে টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

অক্ষর প্যাটেল টিম ইন্ডিয়ার হয়ে ২৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ১৮.৩৮ গড়ে ১৪৭ রান করেছেন। একই সঙ্গে এই ম্যাচে বোলার হিসেবে ২১ উইকেট নিয়েছেন অক্ষর প্যাটেল। তার ইকোনমি-রেট ৭.২৭। অক্ষর প্যাটেল বেশ কিছুদিন ধরেই ভারতীয় দলের অংশ হয়ে আসছেন। একই সাথে, অনেক ম্যাচে তিনি ভারত দলের হয়ে নিজের মতো করে ম্যাচও জিতেছেন। অক্ষর প্যাটেল টিম ইন্ডিয়ার হয়ে ৪৪ টি ওডিআই এবং ৬টি টেস্ট ম্যাচও খেলেছেন।

রবীন্দ্র জাদেজা এশিয়া কাপ ২০২২ চলাকালীন ডান হাঁটুতে চোট পেয়েছিলেন, যার কারণে সম্প্রতি তার অস্ত্রোপচার করা হয়েছে। ৩৩ বছর বয়সী রবীন্দ্র জাদেজার চোট কেবল তার এবং ভক্তদের জন্য নয়, নির্বাচকদের জন্যও উদ্বেগের বিষয় হয়ে উঠেছে। খবরে বলা হয়েছে, রবীন্দ্র জাদেজা অন্তত ৩ মাসের জন্য ভারতীয় দলের বাইরে থাকবেন।

[ad_2]

Leave a Reply