ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টানটান উত্তেজনা পূর্ণ ম্যাচ জিতে সঞ্জু স্যামসনের প্রশংসায় পঞ্চমুখ হয়ে যা বললেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা

টানটান উত্তেজনা পূর্ণ ম্যাচ জিতে সঞ্জু স্যামসনের প্রশংসায় পঞ্চমুখ হয়ে যা বললেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক টেম্বা বাভুমা

[ad_1]

টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে হারের পর তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে ভারতকে উড়িয়ে দিল দক্ষিণ আফ্রিকা। শেখর ধাওয়ানের দলকে ৯ রানে হারিয়েছে ডেভিড মিলারর।

ডেভিড মিলার ও হেনরিক ক্লেসেনের জোড়া ফিফটিতে ভর করে ৪ উইকেট হারিয়ে নির্ধারিত ৪০ ওভারে ২৪৯ রান করে দক্ষিণ আফ্রিকা। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ৪০ ওভারে ২৩০ রান সংগ্রহ করতে সক্ষম হয় ভারত।

জবাব দিতে নেমে ৮ রানের ভেতর দুই ওপেনার শেখর ধাওয়ান ও শুভমন গিলের উইকেট হারায় ভারত। দ্রুত ফেরে তিনে নামা ঋতুরাজও। এরপর দারুণ জুটি গড়ে দলকে এগিয়ে নিতে থাকেন সঞ্জু স্যামসন ও শ্রেয়স আয়ার। ৩৭ বলে ৫০ রানের ইনিংস খেলে ফেরেন আয়ার।

এরপর সঙ্গীর ওভাবে রান রেটের সমীকরন মেলাতে ব্যর্থ হন স্যামসন। ৬৩ বলে ৮৬ রানে অপরাজিত থাকলেও দলকে জেতাতে ব্যর্থ হন স্যামসন। দক্ষিণ আফ্রিকার হয়ে লুঙ্গি এনগিদি সর্বোচ্চ ৩ উইকেট নেন। এছাড়াও রাবাদা নেন ২ উইকেট।এর আগে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে এক উইকেটে ৭০ রান করা দক্ষিণ আফ্রিকা এরপর ৪০ রানের ব্যবধানে হারায় ৩ উইকেট।

পঞ্চম উইকেটে ডেভিড মিলারকে সঙ্গে নিয়ে ১০৬ বলে ১৩৯ রানের অনবদ্য জুটি গড়ে দলকে সম্মানজনক স্কোর উপহার দেন হেনরিক। ৬৩ বল মোকাবেলা করে ৫টি চার আর ৩টি ছক্কার সাহায্যে দলীয় সর্বোচ্চ ৭৫ রান করে অপরাজিত থাকেন মিলার। ৬৫ বলে ৬টি চার আর দুই ছক্কায় অপরাজিত ৭৪ রান করেন ক্লেসেন।

এই জয় পেয়ে ম্যাচ শেষে টেম্বা বাভুমা বলেন শেষের দিকে ভাল লড়াই হয়েছে, স্পষ্টতই সঞ্জু শেষের দিকে আমাদের ধাক্কা দিয়েছিল সে আমদেরকে খাদের কিনারায় নিয়ে গেছিলো। ধরতে গেলে তার একার কাছে আমরা ম্যাচ হাড়তে বসেছিলাম। কিন্তু ছেলেরা দৃঢ়ভাবে দাঁড়িয়ে থেকে আমাদের জয়ে নিয়েে এসেছে।

পিচে খুব বেশি ঘাস ছিল না, আমরা মধ্য ওভারে কয়েকটি উইকেট হারিয়েছিলাম, আমি এবং এইডেন (মার্করাম), । মিলার এবং ক্লাসেন ইতিবাচক খেলেছেন, একসাথে একটি অংশীদারিত্ব গড়েছেন এবং আমাদের একটি ভাল স্কোরে নিয়ে গেছেন। প্রথম ১৫ ওভারে রাবাদা এবং পার্নেলের বোলিং আপফ্রন্ট ভাল ছিল।

আমি ভেবেছিলাম আমরা মধ্য ওভারে আমাদের পথ হারিয়েছি, অনেক বেশি রান দিয়েছি, কিন্তু শেষ পর্যন্ত, ফলাফল আমাদের পথে চলে গেছে এবং আমি এতে খুশি।

[ad_2]

Leave a Reply