ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টিম ইন্ডিয়াতে বিভাজন ঘটেছে, একটি দল বিশ্বকাপে চলে যাবে, অন্য দল ভারতে দুটি শক্তিশালী দলের সাথে খেলবে, ওয়ানডে সিরিজ খেলবে

[ad_1]

সর্বশেষ তথ্য অনুযায়ী, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে জিম্বাবুয়ে সফর, টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের পর অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার সঙ্গে হোম সিরিজও খেলবে টিম ইন্ডিয়া। এই বছরের অক্টোবরে, টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি স্কোয়াড বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া যাবে, যখন ভারতের অন্য দল ভারতে থাকবে এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলবে।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের জন্য, বিসিসিআই বলেছিল যে ‘আমাদের সেক্রেটারি জয় শাহ বলেছেন যে বর্তমানে ভারতের দুটি জাতীয় দল রয়েছে, যা সমান শক্তির। তাই, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যখন ভারতের একটি দল অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হবে তখন একটি সময়ে তিনটি ওডিআই খেলা হবে।

16 অক্টোবর 2022 থেকে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই অক্টোবরেই ভারতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলবে টিম ইন্ডিয়ার একটি দল। ওয়ানডে সিরিজের আগে দক্ষিণ আফ্রিকা দল ভারতীয় দলের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলবে। দক্ষিণ আফ্রিকা দলের ঠিক আগে, অস্ট্রেলিয়াও ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে।

টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ কখন এবং কোথায় অনুষ্ঠিত হতে পারে?

ভারত-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ:

১ম ম্যাচ: ২০ সেপ্টেম্বর, মোহালি
দ্বিতীয় ম্যাচ: 23 সেপ্টেম্বর, নাগপুর
তৃতীয় ম্যাচ: 25 সেপ্টেম্বর, হায়দ্রাবাদ

ভারত-দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজ:

১ম ম্যাচ: ২৮ সেপ্টেম্বর, ত্রিবান্দ্রম
দ্বিতীয় ম্যাচ: ১ অক্টোবর, গুয়াহাটি
তৃতীয় ম্যাচ: ৩ অক্টোবর, ইন্দোর

ভারত-দক্ষিণ আফ্রিকা ওডিআই সিরিজ:

১ম ম্যাচ: ৬ অক্টোবর, রাঁচি
দ্বিতীয় ম্যাচ: ৯ অক্টোবর, লখনউ
তৃতীয় ম্যাচ: 11 অক্টোবর, দিল্লি

[ad_2]

Leave a Reply