ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই ভারতকে কড়া হুঁশিয়ারি দিলেন পাক পেসার হারিস রউফ

[ad_1]

T20 বিশ্বকাপে ভারতীয় দলকে ২৩ অক্টোবর পাকিস্তানের মুখোমুখি হতে হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপের কাউন্টডাউন শুরু হয়ে গেছে এবং সবার চোখ মেলবোর্নে অনুষ্ঠিত হতে যাওয়া এই হাইভোল্টেজ ম্যাচের দিকে।

ভারত-পাকিস্তানের ম্যাচ যেন রোমাঞ্চিত না হয়, ম্যাচের আগেই কথার যুদ্ধ শুরু হয়ে যায় এমনটা হতে পারে না। তারকা বোলার হারিস রউফ বলেছেন যে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড তার শক্ত ঘাঁটি, এমন পরিস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের উচিত তাকে এড়ানো।

শুধু তাই নয়, ভারত-পাকিস্তান ম্যাচ প্রসঙ্গে হারিস বলেন, আমি যদি আমার সেরা পারফরম্যান্স দেই, তাহলেভারতীয় ব্যাটাররা আমার বল খেলতে পারবে না।

আমি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য খুবই উত্তেজিত কারণ এই ম্যাচটি মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হচ্ছে।

আমি মেলবোর্ন স্টারসের হয়ে খেলার কারণে এটি আমার ঘরের মাঠ এবং এখানকার কন্ডিশন সম্পর্কে আমার অনেক ধারণা আছে। ভারতের বিপক্ষে আমি কীভাবে বল করতে চাই তার পরিকল্পনা শুরু করেছি।

আমরা আপনাকে বলি যে হারিস রউফ আজকাল ফর্মে আছেন, তিনি এশিয়া কাপে আরও ভাল করেছেন। ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজেও ফর্মে ছিলেন তিনি।

হারিস রউফ ভারত-পাকিস্তান ম্যাচ সম্পর্কে বলেছেন যে এটি সবসময়ই একটি উচ্চ চাপের খেলা। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে অনেক চাপ ছিল, এবারও আমরা প্রতিদ্বন্দ্বিতা করতে প্রস্তুত।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের যাত্রা হবে একে অপরের বিরুদ্ধে ম্যাচ থেকে। গত বিশ্বকাপে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। এছাড়াও এশিয়া কাপে দুই দলের মধ্যে ২টি ম্যাচ হয়েছে, যেটিতে উভয়ই ১-১ গোলে জিতেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, আর. অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, আরশদীপ সিং।
স্ট্যান্ডবাই খেলোয়াড়: মহম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহিন শাহ। আফ্রিদি, শান মাসুদ, উসমান কাদির।
ট্রাভেলিং রিজার্ভ: মোহাম্মদ হারিস, ফখর জামান এবং শাহনওয়াজ দাহানি।

[ad_2]

Leave a Reply