ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই নতুন যুবরাজের দেখা পেলো টিম ইন্ডিয়া, আবারও জিতবে শিরোপা

[ad_1]

টিম ইন্ডিয়া এমন একজন খেলোয়াড়কে খুঁজে পেয়েছে যাকে বর্তমানে বিশ্বের সবচেয়ে বিপজ্জনক টি-২০ ব্যাটসম্যান হিসাবে বিবেচনা করা হয়। সূর্যকুমার যাদবের রূপে, ভারত এমন একজন বিস্ফোরক ব্যাটসম্যান পেয়েছে,

যিনি মাঠের চারপাশে ৩৬০ ডিগ্রি কোণে চার এবং ছক্কার বৃষ্টি করছেন। হায়দরাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় ও নির্ধারক টি-টোয়েন্টি ম্যাচে ৩৬ বলে ৬৯ রান করেন সূর্যকুমার যাদব।

সূর্যকুমার যাদবের ইনিংসে ছিল ৫টি চার ও ৫টি ছক্কা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট করার সময় সূর্যকুমার যাদবের স্ট্রাইক রেট ছিল ১৯১.৬৭। সূর্যকুমার যাদবের ইনিংসের ভিত্তিতে এই ম্যাচে ভারত ৬ উইকেটে জিতেছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে টিম ইন্ডিয়া। এখন টিম ইন্ডিয়ার ৪ নম্বর ব্যাটসম্যানের চিন্তা দূর হতে চলেছে, কারণ সূর্যকুমার যাদবের ফর্মে অধিনায়ক রোহিত শর্মাও পেয়েছেন ৪ নম্বর ব্যাটসম্যান।

ঝড়ো ব্যাটসম্যান সূর্যকুমার যাদব এখন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার প্রিয় হয়ে উঠেছেন। ব্যাটিংয়ের সময় সূর্যকুমার যাদবের স্ট্রাইক রেট অসাধারণ। সূর্যকুমার যাদব ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়াকে ট্রফি জিততে পারেন,

যা আগামী মাসে অক্টোবর থেকে নভেম্বর পর্যন্ত চলবে, ঠিক যেমন যুবরাজ সিং ২৮ বছর পর ২০১১ বিশ্বকাপে ভারতকে চ্যাম্পিয়ন করেছিলেন। অধিনায়কত্ব নেওয়ার পর রোহিত শর্মা সূর্যকুমার যাদবকে একটানা সুযোগ দিতে থাকেন।

সূর্যকুমার যাদব ওডিআই এবং টি-টোয়েন্টি ক্রিকেট ফর্ম্যাটে নিজের জায়গা পাকা করেছেন। সূর্যকুমার যাদব ভারতের হয়ে ১৩টি ওডিআই এবং ৩০টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

সূর্যকুমার যাদবের ব্যাটিংয়ের সাথে তুলনা করা যায় এমন ব্যাটসম্যান বর্তমান ক্রিকেটে নেই। তবে এবি ডি ভিলিয়ার্স যে ধরনের শট খেলতেন, সেইরকম শর্ট খেলতে দেখা যায় সূর্যকুমারকে।

সূর্যকুমার যাদবের মতো খেলোয়াড় খুঁজে পাওয়া খুব কঠিন। তিনি এমনই প্রতিভাবান ব্যাটসম্যান যে মাঠের চারপাশে একাধিক শট খেলা এবং রান তোলার শিল্প জানেন।

সূর্যকুমার যাদবকে ৩৬০ ডিগ্রি প্লেয়ার বলা হয়। ম্যাচ শেষ করার পাশাপাশি ইনিংস সামলানোর দ্বৈত ক্ষমতা রয়েছে সূর্যকুমার যাদবের।

যার কারণে তাকে ভারতের এবি ডি ভিলিয়ার্স বলা হয়। টিম ইন্ডিয়ার জন্য সূর্যকুমার যাদবের অবদান খুবই গুরুত্বপূর্ণ। অস্ট্রেলিয়ায়, টিম ইন্ডিয়া যখন বড় মাঠে বিশ্বকাপ খেলছে, তখন এই জিনিসগুলি উপকৃত হবে।

সূর্যকুমার যাদব টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর গুরুত্বপূর্ণ অংশ হবেন। গত কয়েক বছরে, সূর্যকুমার যাদব টিম ইন্ডিয়ার জন্য সবচেয়ে বড় ম্যাচ জেতা প্রমাণ করেছেন। ভারতীয় ভক্তদের হৃদয়ে আলাদা জায়গা করে নিয়েছেন তিনি।

তার ঝড়ো ব্যাটিং সবারই জানা। গত কয়েক ম্যাচে ব্যাটিংয়ের জোরে টিম ইন্ডিয়াতে আলাদা জায়গা করে নিয়েছেন তিনি। প্রতিটি বলকে তিনি আলাদা আলাদা ভাবে খেলার চেষ্টা করেন।

[ad_2]

Leave a Reply