ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত স্কোয়াডে জায়গা না পেয়েও অস্ট্রেলিয়া যাচ্ছেন ৩ ক্রিকেটার

[ad_1]

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। ১৬ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে এই মেগা ইভেন্ট। একই সময়ে, এর ফাইনাল ম্যাচটি ১৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। ২৩ অক্টোবর শক্তিশালী প্রতিপক্ষ পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে ভারতীয় ক্রিকেট দল।

মেগা ইভেন্টের জন্য দল ঘোষণা করা হয়েছে। আরও তিনজন খেলোয়াড় রয়েছেন যারা ভারতীয় দলের সঙ্গে অস্ট্রেলিয়া যাবেন। তাকে দলে বাছাই করা হয়নি বা রিজার্ভ খেলোয়াড়দের তালিকায় রাখা হয়নি। তারা সবাই নেট বোলার হবে। তাই আজ আমরা সেই তিন বোলারের কথাই বলতে যাচ্ছি।

1. চেতন সাকারিয়া
স্পোর্টসটারের এক প্রতিবেদনে বলা হয়েছে, বাঁহাতি পেসার চেতন সাকারিয়া এবারের মেগা ইভেন্টে দলের সঙ্গে অস্ট্রেলিয়া যাবেন।

তার ভূমিকা সম্ভবত একজন নেট বোলারের হবে। গত বছর শ্রীলঙ্কার বিপক্ষে ভারতীয় ক্রিকেট দলের হয়ে অভিষেক হয় সাকারিয়ার। তবে দলে জায়গা করে নিতে পারেননি তিনি।

বাঁহাতি ফাস্ট বোলারের আন্তর্জাতিক ক্যারিয়ারের কথা বলতে গেলে, তিনি মোট ৩ টি ম্যাচ খেলেছেন এবং তার নামে মাত্র 3 উইকেট রয়েছে।

সাকারিয়ার আইপিএল ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ১৭ টি ম্যাচ খেলেছেন এবং ৮.১ এর ইকোনমি রেটের সাহায্যে তিনি ১৭ ব্যাটসম্যানকে প্যাভিলিয়নের পথ দেখাতে সফল হয়েছেন।

2. মুকেশ চৌধুরী
আরেক বাঁহাতি ফাস্ট বোলার যিনি বিশ্বকাপ চলাকালীন ভারতীয় ব্যাটসম্যানদের সাহায্য করার চেষ্টা করবেন তিনি হলেন মুকেশ চৌধুরী। আন্তর্জাতিক ক্রিকেটে এখনো অভিষেক হয়নি তার।

যাইহোক, মুকেশ আইপিএল ২০২২-এ চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত পারফর্ম করে সবার নজর কেড়েছিলেন। মুকেশ আইপিএল ২০২২-এ তার অভিষেক মরসুমে ১৩ টি ম্যাচ খেলে এবং ৯.৩২ এর ইকোনমি রেটের সাহায্যে 16 জন ব্যাটসম্যানকে শিকার করতে সক্ষম হন।

3. আর সাই কিশোর
এই তালিকায় তৃতীয় স্থান অধিকার করেছেন স্পিনার আর সাই কিশোর। ক্রিকবাজের মতে, বাঁহাতি স্পিন বোলার আর সাই কিশোরও নেট বোলার হিসেবে অস্ট্রেলিয়া যাচ্ছেন। ভারতীয় দলের প্রয়োজন হলে তিনি ব্যাকআপ বিকল্পগুলির মধ্যে একজন হবেন।

কিশোরের টি-টোয়েন্টি ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ৪৩ ম্যাচ খেলেছেন এবং ৫.৬৮ এর দুর্দান্ত ইকোনমি রেটের সাহায্যে 49 ব্যাটসম্যানকে প্যাভিলিয়নের পথ দেখিয়েছেন।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল নির্বাচিত হয়েছে
রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পাণ্ড্য, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, আরশদীপ সিং .

[ad_2]

Leave a Reply