ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

লেজেন্ডস লিগ ফাইনালে ইরফানের ভিলওয়ারা কিংসকে হারিয়ে শিরোপা জয় করলো গম্ভীরের ইন্ডিয়া ক্যাপিটালস

[ad_1]

ইন্ডিয়া ক্যাপিটালসের বিরুদ্ধে লেজেন্ডস লিগ ক্রিকেটের ফাইনাল ম্যাচে টস জিতল ভিলওয়ারা কিংস। টস জিতে ইরফান পাঠান শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানান গৌতম গম্ভীরদের। সুতরাং জয়পুরের খেতাবি ম্যাচে রান তাড়া করবে কিংস।

ডোয়েন স্মিথকে সঙ্গে নিয়ে ওপেন করতে নামেন গৌতম গম্ভীর। ৪ বলে ৮ রান করে মাঠ ছাড়েন গৌতম। ইন্ডিয়া ক্যাপিটালস ২১ রানে ৪ উইকেট হারায়। ৭টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩১ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন মিচেল জনসন।

ইন্ডিয়া ক্যাপিটালস ১৪৭ রানে ৫ উইকেট হারায়। ১৬ ওভার শেষে ইন্ডিয়া ক্যাপিটালসের স্কোর ৫ উইকেটে ১৭৪ রান। রস টেলর ৮২ ও নার্স ১১ রানে ব্যাট করছেন।

নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে বিনিময়ে ২১১ রান তোলে। নার্স ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৯ বলে ৪২ রান করে নট-আউট থাকেন। জয়ের জন্য ভিলওয়ারা কিংসের দরকার ২১২ রান।

উইলিয়াম পটারফিল্ডকে সঙ্গে নিয়ে ওপেন করতে নামেন মজ্ঞনি ভ্যান উইক। সপ্তম ওভারে দলগত ৫০ রানের গণ্ডি টপকে যায় ভিলওয়ারা কিংস।

৭ ওভার শেষে কিংসের স্কোর ৩ উইকেটে ৫২ রান। শেন ওয়াটসন ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৯ বলে ২৭ রান করে আউট হন তিনি।

ইন্ডিয়া ক্যাপিটালসের ৭ উইকেটে ২১১ রানের জবাবে ভিলওয়ারা কিংস ১০৭ রানে অল-আউট হয়ে যায়। ১০৪ রানের বিশাল ব্যবধানে ম্যাচ জিতে লেজেন্ডস লিগ ক্রিকেট চ্যাম্পিয়ন হয় ইন্ডিয়া ক্যাপিটালস।

[ad_2]

Leave a Reply