ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের তুখোড় চাল, কাপ জিততে অস্ট্রেলিয়া যাবেন এই চার খেলোয়াড়ও

[ad_1]

আগামী মাস থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে পরাজয়ের পরে, টিম ইন্ডিয়া এবার কাপ জেতার জন্য কোনও কসরত ছাড়তে চায় না। এই বড় টুর্নামেন্টের জন্য দলও ঘোষণা করা হয়েছে।

এরই মধ্যে আরও একটি বড় সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। ১৫ জন খেলোয়াড়ের দলসহ আরও ৪ জন খেলোয়াড়কে অস্ট্রেলিয়ায় পাঠানোর পরিকল্পনা করা হয়েছে। প্রয়োজনে এই খেলোয়াড়রাও দলের স্কোয়াডের অংশ হবেন।

১৫ সদস্যের দল ছাড়াও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) ৪ জন খেলোয়াড়কে রিজার্ভ করে রেখেছে। খবরে বলা হয়েছে, মূল দলের সঙ্গে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা দেবেন চার খেলোয়াড়ও।

ক্রিকবাজের প্রতিবেদন অনুসারে, বিসিসিআই সিদ্ধান্ত নিয়েছে যে স্ট্যান্ডবাই খেলোয়াড়রা দলের সাথে অস্ট্রেলিয়া চলে যাবে, যাতে প্রয়োজনে তারা দলের জন্য উপলব্ধ থাকবে। তবে আইসিসি শুধুমাত্র ১৫ জন খেলোয়াড় (তালিকাভুক্ত) এবং সমর্থন স্টাফ ইত্যাদির ভ্রমণের জন্য অর্থ প্রদান করে।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া স্ট্যান্ডবাই খেলোয়াড়দের মধ্যে মোহাম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই এবং দীপক চাহারকে অন্তর্ভুক্ত করেছে।

এই চার খেলোয়াড় ৬ অক্টোবর টিম ইন্ডিয়ার সাথে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হতে পারেন। টুর্নামেন্ট শুরুর আগে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিরুদ্ধেও অনুশীলনে নামবে টিম ইন্ডিয়া।

১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্টে, টিম ইন্ডিয়া তাদের প্রথম ম্যাচ ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে, ২৭ অক্টোবর গ্রুপ এ রানার আপের সাথে দ্বিতীয় ম্যাচ,

৩০ অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ম্যাচ, ২ নভেম্বর বাংলাদেশের সাথে চতুর্থ ম্যাচ এবং ৬ তারিখে পঞ্চম ম্যাচ খেলে। নভেম্বরে বি গ্রুপের বিজয়ীর সাথে খেলবে। ১৩ নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ এর ফাইনাল অনুষ্ঠিত হবে। একই সময়ে, সিডনি ক্রিকেট গ্রাউন্ড এবং অ্যাডিলেড ওভালে ৯ এবং ১০ নভেম্বর সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।

[ad_2]

Leave a Reply