ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

‘ডু অর ডাই’ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে বড় পরিবর্তন নিয়ে মাঠে নামছে রোহিত বাহিনী, দেখে নিন একাদশ

[ad_1]

শুক্রবার ‘ডু অর ডাই’ ম্যাচে অস্ট্রেলিয়ার (IND vs AUS) মুখোমুখি হবে ভারতীয় দল। রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়াকে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হারের মুখে পড়তে হয়েছিল, যার কারণে সিরিজে ০-১ পিছিয়ে রয়েছে।

এমন পরিস্থিতিতে নাগপুরের ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ হতেচলেছে। অধিনায়ক রোহিত শর্মা ও টিম ম্যানেজমেন্ট প্লেয়িং ইলেভেনে পরিবর্তনের কথা ভাবতে পারে বলেও মনে করা হচ্ছে।

মোহালিতে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে দারুণভাবে হতাশ ভারতীয় দলের বোলাররা। এই ম্যাচে হার্দিক পান্ডিয়ার ৭১ রানের ঝড়ো ইনিংস এবং ওপেনার KL রাহুলের হাফ সেঞ্চুরির সুবাদে ভারত ৬ উইকেটে ২০৮ রান করেছিল।

কিন্তু বোলাররা তাদের লক্ষ্য পূরণ করতে ব্যর্থ হয়। চার বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় অস্ট্রেলিয়া। অক্ষর প্যাটেল তিনটি এবং পেসার উমেশ যাদব দুটি উইকেট নেন।

অভিজ্ঞ পেসার ভুবনেশ্বর কুমার খুব ব্যয়বহুল ছিলেন এবং তিনি ৫২ রান দেন। একই সময়ে, হর্ষাল প্যাটেলও ৪৯ রান দিয়েছিলেন এবং কোনও সাফল্য পেতে পারেননি।

তারকা পেসার জাসপ্রিত বুমরাহ, জানা গেছে তিনি ফিট এবং আগামী ম্যাচে দলে ফিরতে পারেন। ঘরোয়া ক্রিকেটে গুজরাটের প্রতিনিধিত্ব করেন বুমরাহ।

পিঠের সমস্যার কারণে এশিয়া কাপ ২০২২-তেও অংশ নিতে পারেননি। যদিও অস্ট্রেলিয়ার বিপক্ষের দলে রয়েছেন কিন্তু প্রথম ম্যাচ বাদ পরেছিলেন।

২৮ বছর বয়সী বুমরাহ তার শেষ ম্যাচটি এই বছরের ১৪ই জুলাই খেলেছিলেন। এরপর লর্ডসের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে ওডিআই ম্যাচ খেলেন।

গত ম্যাচে ফাস্ট বোলার হিসেবে দলে সুযোগ পেয়েছিলেন হার্শাল প্যাটেল, উমেশ যাদব ও ভুবনেশ্বর কুমার। ক্রিকবাজের একটি প্রতিবেদন অনুসারে, বুমরাহ এখন তার পিঠের চোট থেকে পর্যাপ্তভাবে সেরে উঠেছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, প্রথম ম্যাচ না খেলার একমাত্র কারণ ছিল ইনজুরি থেকে ফেরার পরপরই তাকে অ্যাকশনে আনতে চায়নি টিম ম্যানেজমেন্ট।

এখন তিনি নাগপুরে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিকের জন্য একাদশে অন্তর্ভুক্ত হতে চলেছেন।

বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (BCCI) সূত্র জানিয়েছে, “টিম ম্যানেজমেন্ট তার (বুমরাহ) সাথে তাড়াহুড়ো করতে চায়নি এবং সেই কারণেই তিনি মোহালি ম্যাচে খেলতে পারেননি।

তিনি নেটে খুব ভালো বোলিং করছেন এবং মাঠে নামতে প্রস্তুত। নাগপুর পেসার উমেশ যাদবের হোম গ্রাউন্ড তবে তার জায়গায় বুমরাহকে সুযোগ দেওয়া যেতে পারে।”

ভারতের সম্ভাব্য প্লেয়িং একাদশ
রোহিত শর্মা (C), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, দিনেশ কার্তিক (WK), অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার এবং জাসপ্রিত বুমরাহ

[ad_2]

Leave a Reply