ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

তার কৌশলে ছিদ্র আছে”: শুভমান গিলকে নিয়ে চাঞ্চল্যকর উক্তি নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডারের

তার কৌশলে ছিদ্র আছে”: শুভমান গিলকে নিয়ে চাঞ্চল্যকর উক্তি নিউজিল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডারের

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সম্প্রতি শেষ হওয়া ওডিআই সিরিজে, ভারতের উদ্বোধনী ব্যাটসম্যান শুভমান গিল দুর্দান্ত ফর্মে ছিলেন এবং তৃতীয় ও শেষ ওডিআইতে 98-এর সেরা স্কোর সহ তিনি 205 রান নিবন্ধন করেছিলেন।

এই পারফরম্যান্স তাকে প্লেয়ার অফ দ্য সিরিজের পুরস্কার জিততে সাহায্য করে। সিরিজ জয়ের পরে, স্ট্যান্ড-ইন অধিনায়ক শিখর ধাওয়ান বলেছিলেন যে গিল তার মধ্যে কিছুটা রোহিতের স্পর্শ পেয়েছেন।

যাইহোক, প্রাক্তন নিউজিল্যান্ড অলরাউন্ডার স্কট স্টাইরিস বিশ্বাস করেন যে তাকে একজন সম্পূর্ণ খেলোয়াড় হিসাবে চিহ্নিত করা খুব তাড়াতাড়ি এবং তার কৌশলে ছিদ্র রয়েছে।

“আপনি সবসময় শিখছেন, এমনকি শেষ পর্যন্ত টেন্ডুলকার এখনও তার নৈপুণ্য সম্পর্কে শিখছিলেন এবং তিনি খেলেছিলেন, এটা কী ছিল? 200টি টেস্ট ম্যাচ। সুতরাং, আপনি জানেন, আমি মনে করি, আপনি শুভমান গিলের মতো এত অল্পবয়সী কাউকে কখনও লেবেল করবেন না।

সম্পূর্ণ খেলোয়াড়। আমি এখনও মনে করি তার খেলায় ছিদ্র রয়েছে। আমি মনে করি তার কৌশলে ছিদ্র রয়েছে যা প্রতিপক্ষরা কাজে লাগাতে চাইবে, কিন্তু তার কাছে সমস্ত দক্ষতা এবং অন্যান্য উপাদান রয়েছে,” স্টাইরিস SPORTS18-এর দৈনিক ক্রীড়া সংবাদ শোতে বলেছেন ‘ স্পোর্টস ওভার দ্য টপ’।

“একজন বিশ্বমানের খেলোয়াড়কে যেটা করে তোলে তা হল তাদের মানসিক চিন্তা প্রক্রিয়া এবং তাদের পরিপক্কতা এবং নেতৃত্ব। এবং আমি মনে করি তারও সেটা আছে। এবং সেই কারণে, হ্যাঁ আপনি ঠিকই বলেছেন আপনি তাকে সেখানে রোহিত, কেএল রাহুলদের সাথে রাখতে পারেন। এবং ওপেনারদের ক্ষেত্রে শিখর, “তিনি যোগ করেছেন।

অন্যদিকে, প্রাক্তন জাতীয় নির্বাচক সাবা করিম বিশ্বাস করেন যে গিল ঘরোয়া টুর্নামেন্টে পাঞ্জাবের নেতৃত্ব দিতে পারেন এবং নেতৃত্বের অভিজ্ঞতা ভবিষ্যতে ডানহাতি ব্যাটারকে সাহায্য করবে।

“আমি মনে করি এক ধরনের অভিজ্ঞতা পাওয়া ভালো। এবং আমি মনে করি এক বছর, দুই বছর ধরে আমরা দেখতে পারি শুভমানকে ইন্ডিয়া টি-টোয়েন্টি লিগে এর মধ্যে একটির নেতৃত্ব দেওয়ার জন্য উন্নীত করা হয়েছে।

এবং আমি মনে করি একবার সে এই ধরনের অভিজ্ঞতা অর্জন করবে, উপরন্তু, তিনি ঘরোয়া পর্যায়ে পাঞ্জাবের নেতৃত্ব দিতে পারেন যা সত্যিই তার জন্য ভাল বোর্ড হবে। সুতরাং, সে অভিজ্ঞতা অর্জন করবে এবং আপনি ঠিক বলেছেন, তিনি কিছু নেতৃত্বের দক্ষতা দেখিয়েছেন। ভবিষ্যত,” করিম বলেন।

[ad_2]

Leave a Reply