ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপে নতুন করে সুযোগ পাবেন এই ক্রিকেটার, বিপক্ষ দলকে বিদ্ধস্ত করতে এমনি হবে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন

টি-টোয়েন্টি বিশ্বকাপে নতুন করে সুযোগ পাবেন এই ক্রিকেটার, বিপক্ষ দলকে বিদ্ধস্ত করতে এমনি হবে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন

[ad_1]

অক্টোবরে অনুষ্ঠিত হতে যাওয়া এই বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়া অন্যান্য দেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলছে যাতে বিশ্বকাপের আগে দল শক্ত অবস্থানে থাকে। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে প্রতি ম্যাচেই অনেক খেলোয়াড়কে সুযোগ দিচ্ছেন নির্বাচকরা।

এমন পরিস্থিতিতে, বিশ্বকাপে খেলোয়াড়দের পারফরম্যান্সের ভিত্তিতে, আজ আমরা জানব টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন কেমন হতে পারে এবং কোন খেলোয়াড়রা সুযোগ পেতে পারে।

এই ব্যাটসম্যানরা সুযোগ পাবেন
অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার উদ্বোধনী জুটি হিসেবে দেখা যেতে পারে অধিনায়ক রোহিত শর্মা এবং সহ-অধিনায়ক কেএল রাহুলকে। কেএল রাহুল বর্তমানে তার চোট থেকে সেরে উঠেছেন এবং ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য দলে অন্তর্ভুক্ত হয়েছেন।

উদ্বোধনী জুটি ছাড়াও বিরাট কোহলিও একাদশে থাকবেন। তবে এখন পর্যন্ত পুরনো ফর্মে ফিরতে পারেনি তারা। এমনকি ইংল্যান্ডের বিপক্ষে সিরিজেও তার ব্যাট থেকে খুব বেশি রান আসেনি। তা সত্ত্বেও, এই কিংবদন্তি ব্যাটসম্যানের কাছ থেকে টিম ইন্ডিয়ার অনেক আশা রয়েছে।

টিম ইন্ডিয়ার মিডল অর্ডারের দায়িত্ব ফের একবার ব্যাটসম্যান সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত এবং হার্দিক পান্ডিয়ার উপর পড়তে চলেছে। অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ছাড়াও রবীন্দ্র জাদেজাকেও সুযোগ দেওয়া হতে পারে।

জাদেজা তার প্রাণঘাতী ফিল্ডিংয়ের জন্য সারা বিশ্বে একটি আলাদা পরিচয় তৈরি করেছেন এবং সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে, তিনি তার ফিল্ডিং প্যাটার্ন দেখিয়েছেন যে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুত।

আশা থাকবে এই বোলারদের ওপর
বোলিং সম্পর্কে কথা বলতে গেলে, টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার তার ছন্দে ফিরে এসেছেন এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম শক্তিশালী প্রতিযোগী হিসাবে বিবেচিত হচ্ছেন।

তারা ছাড়াও টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ জাসপ্রিত বুমরাহ এবং মিডিয়াম পেসার হর্ষল প্যাটেলকেও একাদশে সুযোগ দেওয়া হতে পারে। স্পিনার হিসেবে সুযোগ পেতে পারেন যুজবেন্দ্র চাহাল। একই সঙ্গে স্পিন বোলিংয়ে চাহালের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকেও ভালো খেলতে দেখা যাবে।

টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ
রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, হর্ষাল প্যাটেল।

[ad_2]

Leave a Reply