ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দক্ষিণ আফ্রিকা সিরিজে জসপ্রিত বুমরাহের বদলি হবেন মোহাম্মদ সিরাজ ,টি-২০ বিশ্বকাপের আগে বিসিসিআইয়ের বড় ঘোষণা

[ad_1]

টিম ইন্ডিয়াকে পরের মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে হবে, কিন্তু তার আগে বৃহস্পতিবার জানানো হয়েছিল যে স্ট্রেস ফ্র্যাকচারের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এবং বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ।

এখন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাকি ম্যাচের জন্য বুমরাহের জায়গায় মোহাম্মদ সিরাজকে দলে অন্তর্ভুক্ত করেছে বিসিসিআই।

বর্তমানে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে টিম ইন্ডিয়া। সিরিজের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া জিতেছে আর দ্বিতীয় ম্যাচ হবে ২ অক্টোবর। তবে তার আগেই বড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া।

আসলে, বৃহস্পতিবার খবর এসেছিল যে দলের ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ চোটের কারণে স্ট্রেস ফ্র্যাকচারের কারণে পুরো সিরিজ থেকে বাদ পড়েছেন, পাশাপাশি এই ফাস্ট বোলার টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও ছিটকে পড়েছেন।

একই সময়ে, বিসিসিআইয়ের একজন কর্মকর্তা পিটিআইকে বলেছিলেন যে বুমরাহের স্ট্রেস ফ্র্যাকচার রয়েছে এবং কয়েক মাস ধরে ক্রিকেট থেকে দূরে থাকতে পারেন।

এর আগে বুমরাহের জায়গায় মোহাম্মদ সিরাজকে দলে নেওয়া হতে পারে বলে জল্পনা ছিল এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরাজকে দলে নেওয়ার সবুজ সংকেত দিয়েছে বোর্ড। অন্তর্ভুক্ত করা হয়েছে কিন্তু বিশ্বকাপ নিয়ে। কোনো তথ্য জানা যায়নি। এ পর্যন্ত প্রকাশিত।

আমরা আপনাকে বলি যে মহম্মদ সিরাজ 2017 সালে ভারতের হয়ে টি-টোয়েন্টিতে অভিষেক করেছিলেন। তিনি এখন পর্যন্ত ভারতের হয়ে টেস্ট, ওডিআই এবং টি-টোয়েন্টি সহ 28টি ম্যাচ খেলেছেন এবং এই সময়ে তিনি 3.87 ইকোনমিতে 58টি উইকেট নিয়েছেন।

তথ্য দিয়েছে বিসিসিআই



[ad_2]

Leave a Reply