ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

মাঠের মধ্যে প্রতিপক্ষ খেলোয়াড়কে লাথি মারলেন যুজবেন্দ্র চাহাল, উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

মাঠের মধ্যে প্রতিপক্ষ খেলোয়াড়কে লাথি মারলেন যুজবেন্দ্র চাহাল, উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

[ad_1]

ভারতের লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল বছরের পর বছর ধরে অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে প্র্যাঙ্ক টানার জন্য কুখ্যাতভাবে বিখ্যাত।

আবারও, ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে দ্বিতীয় টি-টোয়েন্টির সময় তিনি তার একটি দুষ্টু কাজ করেছিলেন।

চাহাল এই সিরিজে একটি ম্যাচও খেলেননি। যাইহোক, এটি তাকে তার স্বাভাবিক অভ্যাস থেকে বিরত হতে দেয়নি। প্রোটিয়া ইনিংসের সময়, আলো নিভে যায় যা বিরতি দিতে বাধ্য হয়।

যখন খেলোয়াড়রা তাদের পানি খাওয়ার বিষয়টি নিশ্চিত করছিলেন, তখন জিন্দে জন্ম নেওয়া খেলোয়াড়টি প্রতিপক্ষের খেলোয়াড়দের উপর লাথি মারার সিদ্ধান্ত নেয়।

উল্লেখ্য যে এটি একটি লাইটার নোটে করা হয়েছিল। কোন খেলোয়াড় ছিলেন তা না হলেও, কেউ বলতে পারে যে চাহাল এবং খেলোয়াড় একে অপরকে ভালভাবে চেনেন।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি প্রকাশিত হয়েছে তা সব পরে পরিষ্কার নয়। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ক্লিপটি।

এখানে ভিডিও দেখুন

খেলা সম্পর্কে কথা বলতে গেলে, ভারত তাদের প্রথমবারের মতো দ্বিপাক্ষিক সিরিজ জিতেছে ঘরের মাঠে গ্রীম ব্রিগেডের বিরুদ্ধে। প্রথমে ব্যাট করে, মেন ইন ব্লু ২৩৭/৩ রান করায় স্বপ্নের সময় ছিল।

ওপেনার কেএল রাহুল ও অধিনায়ক রোহিত শর্মা মাত্র ৯.৫ ওভারে ৯৬ রানের জুটি গড়েন। পরবর্তীতে ৪৩ রান করেন এবং রাহুল ২৮ বলে ৫৭ রান করেন।

দুজনের উইকেটের পরে, প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এবং সূর্যকুমার যাদব ১০২ রানের ম্যাচ জয়ী জুটি গড়েন। পরেরটি মাত্র ১৮ বলে তার ফিফটি করেন, আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে রাহুলের রেকর্ডের সমান।

ডানহাতি এই ব্যাটসম্যান ২২ বলে পাঁচটি ছক্কা ও চারের সাহায্যে ৬১ রান করেন। অন্যদিকে, ২৮ বলে ৪৯ রান করে অপরাজিত থাকেন কোহলি। সাত বলে ১৭ রানের ক্যামিও খেলেন দিনেশ কার্তিক।

জবাবে, টেম্বা বাভুমার নেতৃত্বাধীন দলের শুরুটা খারাপ ছিল কারণ তারা প্রথম ১০ ওভারে মাত্র ৭০/৩ করতে পারে। কুইন্টন ডি কক (৬৯*) এবং ডেভিড মিলার (১০৬*) ভালো চেষ্টা করলেও তাদের দল ১৬ রানে পিছিয়ে পড়ে। সিরিজের শেষ ম্যাচটি হবে ৮ অক্টোবর ইন্দোরে।



[ad_2]

Leave a Reply