ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দক্ষিন আফ্রিকার বিপক্ষে সিরিজ জিতে খুশি নন রোহিত, বিশ্বকাপের আগে এই খেলোয়াড়দের নিয়ে বড় দুঃচিন্তায় হিট্ম্যান

[ad_1]

ভারত দ্বিতীয় টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকাকে ১৬ রানে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেছে। এর মাধ্যমে প্রথমবারের মতো ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে ভারতীয় দল।

গুয়াহাটির বর্ষাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমেছিল ভারতীয় দল। নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২৩৭ রান করেছিল টিম ইন্ডিয়া। এবং তারপরে দক্ষিণ আফ্রিকা দলকে ২০ ওভারে ৩ উইকেটে ২২১ রানে সীমাবদ্ধ করে দিয়েছিল।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথমবারের মতো হোম টি-টোয়েন্টি সিরিজ জেতা সত্ত্বেও, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা খুশি নন।

ডেথ ওভারে দলের বোলিং পারফরমেন্স নিয়ে বেশ বিরক্ত তিনি। ম্যাচের পরে বোলারদের নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন ভারতীয় দলের অধিনায়ক।

ম্যাচের পরবর্তী শোতে রোহিত শর্মা বলেছেন যে ডেথ ওভারে বল করার ক্ষেত্রে দলকে আরও দিকে মনোযোগ দিতে হবে।

ম্যাচের পর দলের ব্যাটিং অ্যপ্রোচ প্রসঙ্গে রোহিত শর্মা বলেন, ‘এটা এমন একটা বিষয় যেটা আমরা দল হিসেবে আরও উন্নতি করতে চাইব। কখনও কখনও এটি ঘটতে পারে এবং কখনও কখনও নাও হতে পারে।

কিন্তু আমরা এর সঙ্গে লেগে থাকতে চাই। গত ৮-১০ মাসে আমি যা দেখেছি তা হল খেলোয়াড়রা এগিয়ে আসছে এবং দলের জন্য কাজ করছে।

খুব বেশি অভিজ্ঞতা ছাড়া খেলোয়াড়রাও এটি করেছিলেন। দল একটি নির্দিষ্ট উপায়ে খেলতে এবং বোলিং করতে চায় এবং আমরা তাদের সেই আত্মবিশ্বাস দিতে চাই।’

ডেথ ওভারে ভারতের সমস্যা তুলে ধরে রোহিত বলেন, ‘হ্যাঁ, আমরা শেষ পাঁচ বা ছয় ম্যাচে ডেথ এ ভালো বোলিং করিনি। ডেথ ওভারে বোলিং এবং ব্যাট করা খুবই কঠিন।

এখানেই ম্যাচের ফল নির্ধারণ হয়। ডেথ ওভারেও আমাদের ফোকাস করতে হবে, এটি এমন একটি দিক যেখানে আমাদের অবশ্যই চ্যালেঞ্জ করা হবে। সূর্যকুমার যাদবের ফর্ম ধরে রাখতে আমি তাঁকে সরাসরি ২৩ অক্টোবর খেলার কথা ভাবছি (হেসে)।’

[ad_2]

Leave a Reply