ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দক্ষিন আফ্রিকা সিরিজে বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া, হার্দিক সহ দল থেকে ছিটকে গেল ৩ মারাত্মক খেলোয়াড়

[ad_1]

টিম ইন্ডিয়াকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে হবে, কিন্তু তার আগেই আউট হয়ে গিয়েছেন ভারতীয় দলের তিন তারকা খেলোয়াড়।

এটা ভারতীয় দলকে বড় ধাক্কা দিয়েছে। এই তিন খেলোয়াড়ের নিজের মতো করে ম্যাচের গতিপথ পরিবর্তন করার ক্ষমতা রয়েছে। আসুন জেনে নেই এই খেলোয়াড়দের সম্পর্কে।

1. মোহাম্মদ শামি

ভারতের সুপার স্টার বোলার মহম্মদ শামি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন, যার কারণে তিনি অস্ট্রেলিয়া দলের বিপক্ষে সিরিজ থেকে বাদ পড়েছিলেন।

এখন তারা ঠিকমতো করোনা নিয়ন্ত্রণ করতে পারেনি, তাই তার জায়গায় ওমরান মালিককে স্ট্যান্ডবাই রেখেছেন নির্বাচক। মহম্মদ শামি তার কিলার বোলিংয়ের জন্য বিখ্যাত। টিম ইন্ডিয়ার হয়ে ১৭ টি-টোয়েন্টি ম্যাচে ১৮ উইকেট নিয়েছেন তিনি।

2. দীপক হুদা

ভারতের বিপজ্জনক অলরাউন্ডার দীপক হুডা অস্ট্রেলিয়া সিরিজের সময় পিঠে চোট পেয়েছিলেন, যার কারণে তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন।

দীপক হুদার জায়গায় বিপজ্জনক শ্রেয়াস আইয়ারকে দলে অন্তর্ভুক্ত করেছেন নির্বাচকরা। ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রয়েছেন দীপক হুদাও। এমন পরিস্থিতিতে তার চোট না সারলে ভারতীয় ক্রিকেট অধিনায়ক রোহিত শর্মার দুশ্চিন্তা বাড়তে পারে।

3. হার্দিক পান্ডিয়া

হার্দিক পান্ডিয়া কিলার ব্যাটিং এবং বোলিংয়ে বিশেষজ্ঞ। ভারতীয় দলের হয়ে বহু ম্যাচ জিতেছেন নিজের দৌলতে। আইপিএল 2022 সাল থেকে খুব ভালো ফর্মে আছেন তিনি।

কিন্তু চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ থেকে ছিটকে গেছেন তিনি। হার্দিক পান্ডিয়ার জায়গায় ভারতীয় দলে জায়গা পেয়েছেন শাহবাজ আহমেদ।

[ad_2]

Leave a Reply