ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দল সভায় আমাকে এটা করতে বলা হয়েছে, ম্যাচের আগে দ্রাবিড়ের গুরুমন্ত্র প্রকাশ করলেন সঞ্জু স্যামসন

[ad_1]

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের ওডিআই সিরিজের চূড়ান্ত এবং সিদ্ধান্ত নেওয়ার ম্যাচটি আজ অর্থাৎ ১১ অক্টোবর দিল্লির অরুণ জেটেলি স্টেডিয়ামে খেলা চলেছে।

বৃষ্টির কারণে এই ম্যাচ শুরু হতে দেরি হয়েছিল, ম্যাচ শুরুর আগে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন তার কৌশল নিয়ে বড় বক্তব্য দিয়েছেন। আসুন জেনে নিই কি বললেন স্যামসন?

আসলে, ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে তৃতীয় ও শেষ ওডিআই ম্যাচে, টিম ইন্ডিয়ার অধিনায়ক শিখর ধাওয়ান টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই ম্যাচটি শুরু হতে দেরি হয়েছিল বৃষ্টির কারণে, এই সময়ে ম্যাচের আগে, টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক সঞ্জু স্যামসন একটি বড় বিবৃতি দিয়েছেন।

তিনি জানান, বহু বছর ধরে বিভিন্ন চরিত্রে অভিনয়ের চেষ্টা করছেন। ম্যাচ ফিনিশারের ভূমিকা প্রসঙ্গে তিনি বলেন, এই চরিত্রে অভিনয় করে তিনি বেশ উপভোগ করছেন।

‘আমি বছরের পর বছর ধরে বিভিন্ন ধরনের ভূমিকা অনুশীলন করছি, আমি বিভিন্ন দলে ভূমিকার ধরন বুঝতে সময় নিয়েছি। গত এক বছরে আমাকে প্রস্তুত থাকতে এবং ম্যাচ ফিনিশার হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে এবং আমি এই ভূমিকা উপভোগ করছি।

এর সাথে সাথে যখন সঞ্জুকে জিজ্ঞাসা করা হয়েছিল যে একজন টপ অর্ডার ব্যাটসম্যানের সাথে ফিনিশারের ভূমিকা পালন করা আপনার পক্ষে কতটা কঠিন, তখন সঞ্জু বলেছিলেন,

“শারীরিকভাবে আমি টপ অর্ডারে অনেক ব্যাটিং করেছি, কিন্তু মানসিকভাবে আমি খেলাটি বোঝার চেষ্টা করছি এবং পরিস্থিতি অনুযায়ী কীভাবে প্রতিক্রিয়া জানাতে হবে, আমি এটি থেকে অনেক কিছু শিখেছি। প্রক্রিয়াটির উপর ফোকাস করা গুরুত্বপূর্ণ, টিম মিটিংয়েও একই ঘটনা ঘটেছে।

আমরা আপনাকে বলি যে টিম ইন্ডিয়ার উইকেট-রক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসনকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দুর্দান্ত পারফর্ম করতে দেখা যাচ্ছে।

আমরা আপনাকে বলে রাখি যে দুটি ওডিআই ম্যাচেই সঞ্জুর ব্যাট জ্বলতে দেখা গেছে, প্রথম ওডিআইতে তিনি ৮৬ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন, দ্বিতীয় ওয়ানডেতে তিনি ৩০ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন, যে সময়ে তার স্ট্রাইক রেট ছিল ছিল৮৩.৩৩।

[ad_2]

Leave a Reply