ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দীর্ঘ ৮ বছর পর ভারতের কোনো দলের বিপক্ষে টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলবে ভারত-পাকিস্তান

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতে চার দলের গ্লোবাল টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করবে নামিবিয়া। যেখানে খেলবে ভারত, পাকিস্তান ও সাউথ আফ্রিকার একটি করে দল। ইতোমধ্যে নিজেদের অংশগ্রহণের কথা নিশ্চিত করেছে ভারতের দল বাংলা।

আগামী ১ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে নামিবিয়ার এই গ্লোবাল সিরিজ। যেখানে পাকিস্তান থেকে খেলবে লাহোর কালান্দার্স। ভারত ও পাকিস্তানের দুই দল নিশ্চিত হলেও এখন নিজেদের দলের নাম প্রকাশ করেনি সাউথ আফ্রিকা।

প্রায় ৮ বছর পর ভারতের কোনো দলের বিপক্ষে খেলবে পাকিস্তানের দল। সর্বশেষ ২০১৩ সালে চ্যাম্পিয়নস লিগ টি-টোয়েন্টিতে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে খেলেছিল ফয়সালাবাদ ফক্সেস। সেবার ফয়সালাবাদের হয়ে খেলেছিল মিসবাহ উল হক, সাঈদ আজমলরা।

হায়দরাবাদের জার্সিতে খেলেছিলেন শিখর ধাওয়ান ও পার্থিব প্যাটেলের মতো ক্রিকেটাররা। এদিকে নামিবিয়ার টি-টোয়েন্টি সিরিজে খেলতে দেখা যেতে পারে মোহাম্মদ হাফিজ, সোহেল আখতারদের মতো ক্রিকেটারদের। লাহোরের অধিনায়ক হলেও এশিয়া কাপের কারণে এই সিরিজে খেলা হবে না শাহীন শাহ আফ্রিদি, হারিস রউফদের।

সিরিজটিকে সামনে রেখে নিজেদের দল ঘোষণা করেছে বাংলা। ১৬ জনের স্কোয়াডে রাখা হয়নি মনোজ তিওয়ারি, সুদীপ চট্টোপাধ্যায়ের মতো সিনিয়র ক্রিকেটারদের। বাংলার অধিনায়ক হিসেবে নামিবিয়ায় খেলতে যাবেন অভিমন্যু ইশ্বরন। মূলত সৈয়দ মুশতাক আলি ট্রফির জন্য প্রস্তুতি নিতেই নামিবিয়ায় দল পাঠাচ্ছে বাংলা।

[ad_2]

Leave a Reply