ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

নিজের দেশের বড় বড় তারকা বোলর থাকতেও যে কারণে এই পাকিস্তানীকে অনুসরণ করেন আর্শদীপ সিং! দেখুন বিস্তারিত…

নিজের দেশের বড় বড় তারকা বোলর থাকতেও যে কারণে এই পাকিস্তানীকে অনুসরণ করেন আর্শদীপ সিং! দেখুন বিস্তারিত…

[ad_1]

সর্বশেষ আইপিএলেও দুর্দান্ত ছিলেন আর্শদিপ। ১৪ ম্যাচ খেলে শিকার করেছেন ১০ উইকেট। যেখানে তার ইকোনোমি ছিল চোখে পড়ার মতো। আসরে ওভার প্রতি ৭.৭০ রান করে খরচ করেছেন এই তরুণ পেসার।

রাজকুমার বলেন, ‘আর্শদিপের বোলিং দেখে আমার মনে হচ্ছে, ওয়াসিম আকরামকে খুব ভালোভাবে সে অনুসরণ করছে। কারণ ব্যাটার থেকে আড়াল করতে দৌড়ানোর সময় সে ডান হাতে বল ধরেছিল। এটা দেখে ভালো লাগছে যে, সে একজন চিন্তাশীল ক্রিকেটার।

সে এখনও অনেক কম বয়সী এবং তাকে অনেক কিছু শিখতে হবে। তবে সে খুব প্রতিশ্রুতিশীল এবং খুব বুদ্ধিমান ক্রিকেটার।’ ভারতের জার্সিতে ইতোমধ্যেই টি-টোয়েন্টি অভিষেক হয়েছে আর্শদিপের।

এখনও পর্যন্ত ২ ম্যাচ খেলে শিকার করেছেন ৪ উইকেট। যেখানে ওভার প্রতি ৫.৬০ রান করে খরচ করেছেন এই তরুণ পেসার। তার এমন পারফরম্যান্সই বলে দেয় ভবিষ্যতে ভারতের জার্সিতে নিয়মিত হয়ে উঠবেন তিনি। রাজকুমার বলেন, ‘যখনই তাকে সুযোগ দেয়া হয়েছে সে ভালো পারফর্ম করেছে। যদিও

ইনিংসের শেষের দিকে ব্যাটারের শক্তিমত্তা বুঝে বোলিং করতে পারেন আর্শদিপ সিং। যা টি-টোয়েন্টি ক্রিকেটে খুবই গুরুত্বপূর্ণ। তাছাড়া লাইন-লেন্থেও বেশ মনযোগী তিনি। আন্তর্জাতিক ক্রিকেটে এখনও খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি, তবে ঘরোয়া ক্রিকেটে ইতোমধ্যেই নিজের জাত চিনিয়েছেন এই বাঁহাতি পেসার।

আর্শদিপের এমন পারফরম্যান্সে মুগ্ধ রাজকুমার শর্মা। ভারতের ঘরোয়া ক্রিকেটের এই কোচ মনে করেন, অনেকটাই ওয়াসিম আকরামের মতো বোলার আর্শদিপ। ঘরোয়া ক্রিকেটে বরাবরই দুর্দান্ত আর্শদিপ।

বিশেষ করে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে তার বেশ কদর আছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মতো বড় আসরেও নিয়মিত পারফর্মার তিনি। আইপিএলে এখনও পর্যন্ত ৩৭ ম্যাচ খেলে ৪০ উইকেট শিকার করেছেন ২৩ বছর বয়সী এই বাঁহাতি পেসার।

গত কয়েক ম্যাচে সে একাদশে ছিল না। আমি মনে করি, নেটে সে কঠোর পরিশ্রম করছে। ইয়র্কার বোলিং করা কখনই সহজ নয়, বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটে। সে অবশ্যই আন্তর্জাতিক ক্রিকেটের জন্য প্রস্তুত।’

[ad_2]

Leave a Reply