ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বুমরাহ-র চেয়েও মারাত্মক ইয়র্কার রাজা পেল টিম ইন্ডিয়া! বিদেশের মাটিতে চালাবেন ধ্বংসযজ্ঞ

বুমরাহ-র চেয়েও মারাত্মক ইয়র্কার রাজা পেল টিম ইন্ডিয়া! বিদেশের মাটিতে চালাবেন ধ্বংসযজ্ঞ

[ad_1]

টিম ইন্ডিয়া বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে, যেখানে ওয়ানডেতে স্বাগতিকদের সাফ করার পরে, ভারতীয় দল এখন 5 ম্যাচের টি-টোয়েন্টি সিরিজেও 1-0 তে এগিয়ে গেছে।

ব্রায়ান লারা স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম টি-টোয়েন্টি ম্যাচে তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিংকে আবারও টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হয়েছিল এবং তিনিও এই সুযোগের পুরো সদ্ব্যবহার করে ক্যারিবিয়ান ব্যাটসম্যানদের লোহার ছোলা দিতে বাধ্য হন।

আমাদের জানিয়ে দেওয়া যাক যে অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে, আরশদীপ সিং তার অনুপস্থিতিতে দুর্দান্ত পারফরম্যান্স করে তাকে মিস করতে দিচ্ছেন না।

আরশদীপ সিং সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের সময় অভিষেক করেছিলেন, যেখানে তিনি দুর্দান্ত বোলিং করার সময় দুটি উইকেটও নিয়েছিলেন। যদিও টি-টোয়েন্টি ফরম্যাটের পর এখনও ক্রিকেটের অন্যান্য ফরম্যাটে অভিষেকের সুযোগ না পেলেও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে নির্বাচক ও অধিনায়ক আবারও তাকে দলের প্লেয়িং একাদশে অন্তর্ভুক্ত করে আত্মবিশ্বাস প্রকাশ করেন। আরশদীপ সিংও দুর্দান্ত বোলিং করে সবার মন জয় করেছেন। এই ম্যাচেও নেন ২ উইকেট।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ তার মারাত্মক এবং ইয়র্কার বোলিংয়ের জন্য খুব বিখ্যাত কিন্তু তার অনুপস্থিতিতে তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিং তার শূন্যস্থান পূরণ করছেন।

আমরা আপনাকে বলি যে বুমরাহের চেয়েও মারাত্মক ইয়র্কার বোলিংয়ে আরশদীপকে বিশেষজ্ঞ হিসাবে বিবেচনা করা হয়। তার বোলিং সম্পর্কে কথা বললে, তিনি তার সুনির্দিষ্ট লাইন এবং দৈর্ঘ্য দিয়ে ভাল ব্যাটসম্যানদের চমকে দিতে পারেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে তিনি 4 ওভার বল করার সুযোগ পেয়েছিলেন যাতে তিনি 24 রানে 2 উইকেট নেন। আরশদীপ সিংয়ের বোলিং দেখে বললে ভুল হবে না যে টিম ইন্ডিয়া এখন নিউ ইয়র্কার রাজা পেয়েছে।

আরশদীপ সিং হয়তো ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওডিআই সিরিজে অভিষেকের সুযোগ পাননি, কিন্তু টি-টোয়েন্টিতে আবারও নিজের বোলিং দিয়ে সবার মন জয় করেছেন। ইংল্যান্ডের পর তাকে এখন ইয়র্কার দিয়ে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যানদের বিরক্ত করতে দেখা গেছে।

আরশদীপ ভারতের হয়ে এখন পর্যন্ত 2টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন যাতে তিনি 5.60 ইকোনমি রেট এবং 10.5 গড়ে 4 উইকেট নিতে সক্ষম হয়েছেন। তার মারাত্মক বোলিং দেখে অনুমান করা যায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাকি টি-টোয়েন্টি ম্যাচে তাকে সুযোগ দেওয়া হতে পারে।

[ad_2]

Leave a Reply