ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পাকিস্তান দলকে নিয়ে ভূল তথ্য দেওয়ায় রেগে আগুন ওয়াসিম আকরাম, ক্ষমা চাইলেন সঞ্চালক

[ad_1]

ম্যাচের শুরুতেই কিছুটা ছন্দপতন হল। পাকিস্তান দলের ব্যাপারে ভুল তথ্য গেল টেলিভিশনে। যার ফলে এশিয়া কাপের সম্প্রচারকারী সংস্থার উপরে ক্ষোভ প্রকাশ করলেন প্রাক্তন পাকিস্তানি তারকা ও কিংবদন্তী ওয়াসিম আকরাম। পাকিস্তান দলের প্রথম একাদশ ভুল দেখানোর জন্য অন এয়ারে তিনি ক্ষোভ প্রকাশ করলেন। যারপর সম্প্রচারকারী সংস্থার পক্ষ থেকে ক্ষমা চাওয়া হয়।

আসলে ম্যাচের আগে মাঠে দাঁড়িয়ে প্রথম একাদশ ও পিচের অবস্থা নিয়ে বিশ্লেষণ করছিলেন ওয়াসিম আকরাম ও গৌতম গম্ভীর । সঞ্চালনায় ছিলেন মায়ান্তি ল্যাঙ্গার।

সেই সময় চ্যানেলে দেখানো হয়, পাকিস্তানের প্রথম একাদশে সুযোগ পেয়েছেন হাসান আলি। সেই সময় আকরাম সন্দেহ প্রকাশ করেন। তাঁর পাশ থেকে পাকিস্তানের ব্যাটিং কোচ মহম্মদ ইউসুফ জানান যে হাসান আলি নন, শাহানওয়াজ দাহানি খেলছেন প্রথম একাদশে।

তবে প্রথম যখন হাসান আলির নাম দেখানো হয় তখন ওয়াসিম আক্রম বলেন, “আমি পাকিস্তানের প্রথম একাদশ নিয়ে খুশি। আমি শাহনওয়াজ দাহানিকে চেয়েছিলাম। হাসান আলি খেলছে, হ্যারিস রউফ খেলছে।

আমি ভেবেছিলাম দাহানি খেলছে, কিন্তু ও নেই। তোমরা কি নিশ্চিত যে দাহানি খেলছে না? আমাকে বলা হয়েছে যে দাহানি খেলছে।” সেই সময় সঞ্চালক মায়ান্তি ফোনে দেখে স্বীকার করে নেন যে সংস্থার ভুল হয়েছে।

তিনি ক্ষমা চেয়ে নেন। তাঁর জবাবে আকরাম বেশ রাগত ভঙ্গিতে বলেন, “এটা আমাকে খুশি করে না, এটা সেই ছেলেটাকে খুশি করে যে ভুল দলের নাম দিয়েছে। এটা বড় গেম, এটা ছোট ভুল কখনই নয়।”

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত। আর দুবাইয়ের পিচ বরাবরই রান তাড়া করার জন্য আদর্শ। প্রথমে ব্যাট করতে নেমে সমস্যায় পড়ে পাকিস্তান। পরের পর উইকেট হারাতে থাকে তারা।

এই ম্যাচে ভারত পন্থের বদলে কার্তিককে দলে নিয়েছে। অন্যদিকে অশ্বিনের বদলে দলে এসেছেন আভেশ খান। ফর্মে থাকা দীপক হুডা সুযোগ পাননি। পাকিস্তানের হয়ে ব্যর্থ হয়েছেন বাবর আজম, ফখর জামান। এরা দুজনে ১০ রান করে করেন। মহম্মদ রিজওয়ান লড়াই দিলেও তিনি ৪৩ রানে আউট হন। ২৮ রান করেন ইফতিকার আহমেদ।

[ad_2]

Leave a Reply