ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পুরনো সতীর্থের হাতে সিরিজ জয়ের ট্রফি হাতে তুলে দিয়ে ভক্তদের হৃদয় কেড়ে নিলেন রোহিত

[ad_1]

মোহালিতে প্রথম টি ২০ আন্তর্জাতিকে হেরে গিয়েছিল ভারত। নাগপুরে বৃষ্টিবিঘ্নিত ৮ ওভারের ম্যাচে রান তাড়া করে জিতে সিরিজে সমতা ফেরায় মেন ইন ব্লু।

আজ হায়দরাবাদে তৃতীয় টি ২০ আন্তর্জাতিকে অ্যারন ফিঞ্চের নেতৃত্বাধীন বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে ফের পরাস্ত করে সিরিজ জয় নিশ্চিত করে ফেলল রোহিত শর্মার ভারত।

হার্দিক পাণ্ডিয়ার শট বাউন্ডারি পেরোতেই ১ বল বাকি থাকতে ভারত ম্যাচ জিতল ৬ উইকেটে। ম্যাচের সেরা সূর্যকুমার যাদব। ম্যান অব দ্য সিরিজ অক্ষর প্যাটেল।

ভারতের ইনিংসের শুরুটা ভালো হয়নি। ৪ বলে ১ রান করে ফেরেন কে এল রাহুল। ১৭ রান করে ক্যাচ আউট হন রোহিত। তার ইনিংসে ছিলো ২ টি চার ও ১ টি ছয়।

এরপর ইনিংসের হাল ধরেন বিরাট কোহলি ও সূর্যকুমার যাদব। ১৯১.৬৭ স্ট্রাইক রেটে ৬৯ রানের বিধ্বংসী ইনিংস খেলেন সূর্যকুমার।

এই সময় ৫ টি চার ও ৫ টি ছয় মারেন তিনি। সূর্যকুমারকে আউট করে বিরাট ও সূর্যর পার্টনারশিপ ভাঙেন হ্যাজেলউড।

৩৭ বলে অর্ধশতরান পূর্ণ করেন বিরাট কোহলি। শেষ ৬ বলে দরকার ছিলো ১১ রান। প্রথম বলেই একটি ছক্কা হাঁকান বিরাট। দ্বিতীয় বলে ক্যাচ আউট হন বিরাট।

৪৮ বলে ৬৩ রান করেন তিনি। ৩ টি চার ও ৪ টি ছয় মারেন বিরাট। শেষ ওভারের পঞ্চম বলে একটি চার মেরে জয় তুলে নেন হার্দিক পান্ডিয়া। ২৫ রানে অপরাজিত ছিলেন পান্ডিয়া।

ভারতের হয়ে আবারও বোলিংয়ে জাদু ছড়ানোর কাজ করলেন অক্ষর প্যাটেল। অক্ষর প্যাটেল অধিনায়ক অ্যারন ফিঞ্চ, হোসে ইঙ্গলিস এবং ম্যাথিউ ওয়েডকে শিকারে পরিণত করেছিলেন।

চার ওভারে ৩৩ রান দিয়ে তিন উইকেট নেন তিনি। যুজবেন্দ্র চাহালও আজ খুব কার্যকর প্রমাণিত হন, তিনি চার ওভারের স্পেলে ২২ রান দিয়ে একটি উইকেট নেন।



[ad_2]

Leave a Reply