ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সিরিজ জিতেও খুশি নন অধিনায়ক রোহিত শর্মা, তুলে ধরলেন দলের দূর্বলতা

[ad_1]

সূর্যকুমার যাদব এবং বিরাট কোহলির হাফ সেঞ্চুরিতে ভারত হায়দরাবাদে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে হারিয়েছে। এই জয়ে ভারত ৩ টি-টোয়েন্টি সিরিজ ২-১ ব্যবধানে জিতে নিল।

৯ বছর পর ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে টি-টোয়েন্টি সিরিজে হারাল ভারত। ২০১৯ সালে অনুষ্ঠিত শেষ সিরিজে, ভারত দুটি টি-টোয়েন্টি হেরেছিল।

একই সময়ে,২০১৭-১৮ সালে, সিরিজ ১-১ সমতায় ছিল। চলতি সিরিজে মোহালিতে প্রথম ম্যাচে হেরেছিল ভারত। তবে এর পর নাগপুর ও হায়দ্রাবাদে জয়ের মাধ্যমে সিরিজ জেতে ভারত।

তবে এই জয়ের পরও পুরোপুরি খুশি নন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এখনো অনেক ক্ষেত্র আছে যেখানে দলের উন্নতির সুযোগ রয়েছে। ম্যাচ শেষে একথা বললেন রোহিত।

ম্যাচের পরের উপস্থাপনায় রোহিত শর্মা বলেছেন, ‘এটি আমাদের জন্য একটি বড় সুযোগ ছিল। আমরা আরও ভালো খেলতে চেয়েছিলাম এবং আমরা তা করতে পেরেছি।

আমাদের জন্য সবচেয়ে বড় ইতিবাচক ছিল যে বিভিন্ন খেলোয়াড় বল ও ব্যাট হাতে জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিল। আমরা যখন ড্রেসিংরুমে বসে এসব দেখতাম, দল হিসেবে ভালো লাগত।

এটি টি-টোয়েন্টি ক্রিকেট এবং এখানে ভুলের খুব কম জায়গা রয়েছে। আমরা সুযোগের সদ্ব্যবহার করেছি, আমরা ঝুঁকি নিতে ছাড়িনি। কখনও কখনও কিছু জিনিস আপনার পক্ষে যায় না তবে, এই ম্যাচ দিয়ে আমরা এই শিক্ষা নেব।’

ডেথ ওভার বোলিংয়ে উন্নতির জায়গা আছে: রোহিত

যদিও হায়দ্রাবাদ টি-টোয়েন্টি ৬ উইকেটে জিতেছে ভারত। কিন্তু, এখনও ডেথ ওভারে দলের বোলিংই সবচেয়ে বড় সমস্যা। মাথায় টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই কারণে অধিনায়ক রোহিতও চিন্তিত।

তিনি বলেন, ‘আমরা জিতলেও এমন অনেক ক্ষেত্র আছে, বিশেষ করে আমাদের ডেথ বোলিং, যেখানে এখনও উন্নতির জায়গা আছে।’ যদিও অধিনায়ক রোহিতকে রক্ষা করেছেন হর্ষাল প্যাটেল ও জাসপ্রিত বুমরাহকে।

তিনি বলেন, ‘এই দুই বোলারই দীর্ঘদিন পর দলে ফিরছেন। আমরা জানতাম অস্ট্রেলিয়ার মিডল এবং লোয়ার অর্ডারে বোলিং করা কঠিন। তাই আপাতত এটা নিয়ে খুব একটা ভাবছি না। এই দুই বোলারই চোট কাটিয়ে ফিরেছেন। আশা করি তারা গতি ফিরে পাবে।’

[ad_2]

Leave a Reply