ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিশ্বকাপের আগে রোহিত শর্মাকে বাদ দিয়ে বিধ্বংসী এই ব্যাটারকে অধিনায়ক হিসেবে দেখতে চায় অরুণ লাল

[ad_1]

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অরুণ লাল রোহিত শর্মার পর ঋষভ পন্থকে পরবর্তী ভারতীয় অধিনায়ক হিসেবে দেখতে চাইছেন। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অরুণ লাল মনে করেন যে রোহিত শর্মার পরে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কত্ব করার সমস্ত গুণ রয়েছে ঋষভ পন্থের।

৬৬ বছর বয়সী লাল, যিনি সম্প্রতি বেঙ্গল ক্রিকেট দলের প্রধান কোচের পদ থেকে পদত্যাগ করেছেন, টেস্ট এবং সীমিত ওভারের দুই ফর্ম্যাটে চাপের মধ্যে ম্যাচের মোড় ঘুরিয়ে দেওয়া ইনিংস খেলার পন্থের দক্ষতার প্রশংসা করেছেন।

এক সংবাদমাধ্যমকে অরুণ লাল বলেন, “আমি সবসময় মনে করি অধিনায়কের উচিত দলের সেরা তিনে জায়গা করে নেওয়া। তিনি (পন্থ) এমন একজন যিনি খেলতে ভয় পান না। তিনি খেলার চাপ ভালোভাবে সামলাতে পারেন।

দলকে কঠিন পরিস্থিতি থেকে বের করে আনতে পারে এবং এই ধরনের একজন খেলোয়াড় হতে পারে দারুণ নেতা। পন্থের মতো আক্রমণাত্মক খেলোয়াড়কে দলের অধিনায়ক হিসেবে পেলে ভারতীয় ক্রিকেটের জন্য ভালো হবে।

অরুণ লাল আরও বলেছেন, “একটা সময় ছিল যখন টেস্ট ক্রিকেটে জয়কে বিবেচনা করা হত, যখন আপনি ড্র করার জন্য খেলতেন। কিন্তু এখন এই চিন্তা বদলেছে এবং আমি বিরাট কোহলিকে পুরো কৃতিত্ব দিই।

তিনি দলের মানসিকতা পরিবর্তন করেছেন এবং দলকে জয়ের বিষয়ে উদ্বুদ্ধ করেছেন। বিরাট এই আগ্রাসন দলে নিয়ে এসেছেন এবং পন্থ যদি এটি চালিয়ে যান তবে এর চেয়ে ভালো কিছু হতে পারে না।”

ঋষভ পন্থের অপরাজিত ১২৫ রানের সাহায্যে ভারত রবিবার ওল্ড ট্র্যাফোর্ডে তৃতীয় ওয়ানডেতে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ উইকেটের জয়ে সিরিজ ২-১ ফলে শেষ করতে পেরেছে। পন্থ প্রথম এশিয়ান উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে

ইংল্যান্ডে ওডিআই এবং টেস্ট, দুই ধরণের ক্রিকেটেই সেঞ্চুরি করেছেন। লাল বলেছিলেন যে পন্থ তার শতরান করার ক্ষমতার ক্ষেত্রেই অতুলনীয় নয়, বরং কঠিন পরিস্থিতিতেও দলের জয়ের জন্য নিজের সেরাটা দিয়েছেন।

[ad_2]

Leave a Reply