ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পুরোনো বিধ্বংসী ফর্মে ফিরে ভারতকে এশিয়া কাপ এবং বিশ্বকাপ জেতাতে চায় বিরাট কোহলি

[ad_1]

ফর্মে না থাকলেও ভারতের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ ও এশিয়া কাপ জেতার ইচ্ছা প্রকাশ করেছেন ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলি। ডানহাতি এই ব্যাটসম্যান ফর্মের রুক্ষ অবস্থার মধ্য দিয়ে যাচ্ছেন এবং আন্তর্জাতিক ক্রিকেটে গত তিন বছরে সেঞ্চুরি করেননি।

৩৩ বছর বয়সী এই তারকা সম্প্রতি ইংল্যান্ড সফরে খেললেও সীমিত ওভারের সিরিজ বা লম্বা ফরম্যাটে বড় স্কোর করতে পারেননি। এই অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং পরের বছর 50-ওভারের বিশ্বকাপের সাথে, কোহলির ফর্ম সর্বদা গুরুত্বপূর্ণ হতে চলেছে এবং তার ম্যাচ জেতার ক্ষমতাকে কখনই অবমূল্যায়ন করা যাবে না।

কোহলিকে ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য সীমিত ওভারের দলে রাখা হয়নি তবে ২৭ শে আগস্ট থেকে ১১শে সেপ্টেম্বর পর্যন্ত সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া এশিয়া কাপে ফিরে আসার সম্ভাবনা রয়েছে।

স্কোয়াডে কোহলির জায়গা নিয়ে প্রশ্ন উঠলেও, তিনি উত্তর দিয়েছেন যে ভারতের জন্য পরবর্তী বড় টুর্নামেন্ট জেতা তার প্রাথমিক কাজ। তিনি আরও যোগ করেছেন যে দল তার কাছ থেকে যা চাইবে তা করতে তিনি প্রস্তুত।

স্টার স্পোর্টস টুইটারে প্রকাশিত এক বিবৃতিতে কোহলি বলেছেন, “আমার মূল লক্ষ্য হল ভারতকে এশিয়া কাপ এবং বিশ্বকাপ অর্জন করা এবং এর জন্য আমি দলের জন্য সবকিছু করতে প্রস্তুত।”

আইসিসি র‌্যাঙ্কিংয়ে ওডিআই ফরম্যাটের শীর্ষ তিন ব্যাটসম্যানের থেকে কোহলি অনেকদিন পরে ছিটকে পড়েছেন এবং তিনি আর নেই, যে কোনও ফর্ম্যাটেই র‌্যাঙ্কিংয়ে আধিপত্য বিস্তার করছেন।

তিনি বরখাস্ত হওয়ার বিভিন্ন উপায় খুঁজে পেয়েছেন এবং তার অবস্থানের পরিবর্তনও কারণটিকে সাহায্য করেনি। যাইহোক, অনেক ভক্ত এবং বিশেষজ্ঞরা মনে করেন যে তিনি শীঘ্রই ভারতের হয়ে ফর্মে ফিরতে পারেন।

[ad_2]

Leave a Reply