ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বড় খবর: আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল জাসপ্রিত বুমরাহের বদলি খেলোয়াড়, জায়গা পেলেন এই ম্যাচজয়ী ফাস্ট বোলার

[ad_1]

চোটের কারণে এশিয়া কাপে খেলতে পারেননি যশপ্রীত বুমরা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ়ে দলে ফিরলেও খেলেছিলেন দু’টি ম্যাচে। এর পর আবার চোট পেয়ে ছিটকে যান তিনি।

ভারতীয় দলের ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে দুই সপ্তাহেরও বেশি সময় হয়ে গেছে। এরই মধ্যে বুমরাহের বদলির ঘোষণা দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

একদিকে মিশন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া পৌঁছেছে টিম ইন্ডিয়া। অন্যদিকে বুমরাহের বদলি ঘোষণা করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক বুমরাহের বদলি হিসেবে জায়গা পেয়েছেন কে?

আসলে, অস্ট্রেলিয়া সফরে যাওয়ার আগে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা সাংবাদিক সম্মেলনে বলেছিলেন যে অস্ট্রেলিয়াতেই জাসপ্রিত বুমরাহের বদলি ঘোষণা করা হবে। রোহিত বলেছিলেন, ‘অস্ট্রেলিয়া পৌঁছানোর পরেই আমরা এই বিষয়ে সিদ্ধান্ত নেব। দলে মাত্র ৭ থেকে ৮ জন খেলোয়াড় আছে যাদের খেলার অভিজ্ঞতা আছে।

..কিছু প্রস্তুতি ম্যাচ খেলেই ব্যাপারটা পরিষ্কার হয়ে যাবে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপে জসপ্রিত বুমরাহের অনুপস্থিতি ভারতীয় দলের বড় ক্ষতির কারণ হতে পারে। টি-টোয়েন্টি বিশ্বকাপে জসপ্রিত বুমরাহকে মিস করবেন বলে মনে করেন টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়।

দ্রাবিড় বলেছিলেন যে ‘বুমরাহের অনুপস্থিতি একটি বড় ক্ষতি, তিনি একজন দুর্দান্ত খেলোয়াড় ছিলেন তবে এটি ঘটে, এটি অন্য কারও পক্ষে দাঁড়ানোর সুযোগ।’

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে শুক্রবার জানানো হয়েছে যে, শামি অস্ট্রেলিয়া পৌঁছে গিয়েছেন। তিনি অনুশীলন ম্যাচে খেলবেন। মহম্মদ সিরাজ এবং শার্দূল ঠাকুরকে অস্ট্রেলিয়া পাঠানো হবে।

তাঁদেরও তৈরি রাখা হবে। দীপক চাহার ছিলেন রিজ়ার্ভ দলে। কিন্তু চোট পেয়ে তিনি ছিটকে গিয়েছেন। তাঁর জায়গায় যাচ্ছেন শার্দূল।

আইপিএলে গুজরাত টাইটান্সের জয়ের পিছনে বড় ভূমিকা নিয়েছিলেন শামি। ১৬ ম্যাচে ২০টি উইকেট নিয়েছিলেন বাংলার পেসার। তাঁর সেই পারফরম্যান্সের পর টি-টোয়েন্টি দলে শামিকে নেওয়ার দাবি উঠেছিল। শুক্রবার বোর্ড জানিয়ে দিল যে, বুমরার জায়গায় তাঁকেই নেওয়া হল দলে।



[ad_2]

Leave a Reply